• শিরোনাম

    মানবসেবায় রোটারিয়ান কোহিনূর বেগম আজীবন কাজ করে যেতে চান

    নিজস্ব প্রতিবেদক: সোমবার, ২৩ অক্টোবর ২০২৩

    মানবসেবায় রোটারিয়ান কোহিনূর বেগম আজীবন  কাজ করে  যেতে চান

    apps

    মানবসেবায় আজীবন কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন রোটারিয়ান কোহিনূর বেগম, তিনি সদস্য, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগ (২য় বার) ও সাধারণ সম্পাদক কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ (১৯৯৬ সাল থেকে), ২০১৯ সালে সংরক্ষিত আসন কুমিল্লা থেকে বাংলাদেশ আওয়ামী লীগএর প্রার্থী ছিলেন। তিনি সাবেক প্রধান শিক্ষক কুমিল্লা মডার্ন হাই স্কুল, সাবেক প্রধান শিক্ষক শৈল রাণী দেবী পৌর মাধ্যমিক বালিকা উচ্চ বিদ্যালয়, কুমিল্লা। তিনি ১৯৮৪ সালে সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ, কুমিল্লা সরকারি মহিলা কলেজ ও সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ (১৯৮৬-১৯৯০), শামসুন্নাহার হল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দায়িত্ব পালন করেছেন। তিনি ১৯৯৯ সনে কাপ্তান বাজার ওয়ার্ড, কুমিল্লা থেকে কমিশনার নির্বাচন হয়েছিলেন।

    ছোট ভাই ইমান উদ্দিন ভূইয়া, সাধারণ সম্পাদক, রায়পুরা উপজেলা আওয়ামী লীগ।
    মেয়ে আয়েশা হক সিনিয়র সহকারী সচিব বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়। মেয়ের জামাই আলী আব্বাস মোহাম্মদ খোরশেদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক।

    বোন জামাই মো: মোজাফফর আলী ১৯৭০ এ এম এল এ ছিলেন। ১৯৭৩ সালে হোমনা দাউদকানদি থেকে নির্বাচিত সংসদ সদস্য ছিলেন। রোটারিয়ান কোহিনূর বেগম এর বাড়ি রাজপ্রসাদ, ইউনিয়ন রায়পুরা, জেলা- নরসিংদী, রোটারিয়ান কোহিনূর বেগম দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক দায়িত্ব পেয়েছেন। মানবসেবায় তিনি আজীবন কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন, এ কাজে তিনি সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন

    বাংলাদেশ সময়: ৬:০২ অপরাহ্ণ | সোমবার, ২৩ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ