• শিরোনাম

    বঙ্গবন্ধু ছিলেন বাঙালি জাতির রাজনৈতিক ও অর্থনৈতিক মুক্তির অগ্রদূতঃ সুজিত রায় নন্দী

     নিজস্ব প্রতিনিধিঃ বুধবার, ০৩ এপ্রিল ২০২৪

    বঙ্গবন্ধু ছিলেন বাঙালি জাতির রাজনৈতিক ও অর্থনৈতিক মুক্তির অগ্রদূতঃ সুজিত রায় নন্দী

    apps

    বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জননেতা সুজিত রায় নন্দী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালি জাতির রাজনৈতিক ও অর্থনৈতিক মুক্তির অগ্রদূত। বঙ্গবন্ধু আজীবন শোষিত ও বঞ্চিত মানুষের পক্ষে কথা বলে গেছেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর আজন্ম লালিত সাম্য ও বৈষম্যমুক্ত সোনার বাংলা’র আধুনিক রুপ সুখী সমৃদ্ধ ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ে উঠবে। এ লক্ষ্য পূরণে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের সকল নেতা-কর্মী সক্রিয়ভাবে কাজ করছে।

     

    বুধবার (৩রা এপ্রিল) চাঁদপুর ফরাক্কবাদ ডিগ্রী কলেজের গান্ধী ভবনে চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়ন বাসীর আয়োজনে এতিমখানা, দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সুজিত রায় নন্দী বলেন, করোনা মহামারী এবং রাশিয়া-ইউক্রেন যুদ্ধে শ্রীলংকা এবং পাকিস্তান খাদ্য ও জ্বালানী ঘাটতি নিয়ে দেউলিয়া হয়ে গেছে। অনেক উন্নত দেশ তাদের আর্থিক অবস্থা নিয়ে হিমশিম খাচ্ছে। আর সকল প্রতিবন্ধকতা পিছে ফেলে শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি। সমৃদ্ধ দেশ গঠন ছাড়াও আমরা সব সময় যে কোন দুর্যোগে অসহায় মানুষের পাশে থাকি-যা অতীতের কোন সরকারের নেতা-কর্মীরা কখনোই থাকেনি।

     

    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিন আহমেদ এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্বা আবু নঈম পাটওয়ারী দুলাল। এসময় ফরাক্কাবাদ ডিগ্রি কলেজের বিদ্যোৎসাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমিনুল হক মজুমদারের সভাপতিত্বে এবং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হান্নান মিজির সঞ্চালনায় চাঁদপুর জেলা-উপজেলা এবং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৫:১৪ অপরাহ্ণ | বুধবার, ০৩ এপ্রিল ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ