• শিরোনাম

    আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেল আলোকিত নারী সম্মাননা স্মারক-২০২৪

    নিজস্ব প্রতিবেদক: রবিবার, ১০ মার্চ ২০২৪

    আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেল আলোকিত নারী সম্মাননা স্মারক-২০২৪

    apps

    রবিবার (১০ মার্চ) বিকেলে রাজধানীর গুলশানে অল কমিউনিটি ক্লাব মিলনায়তনে জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুস শহীদ।

    অনুষ্ঠানে আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ২০ জন সফল নারীকে আলোকিত নারী সম্মাননা স্মারক ২০২৪ প্রদান করা হয়। সম্মাননা প্রাপ্তদের মধ্যে উল্লেখযোগ্য হলেন- জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, চলচ্চিত্র অভিনেত্রী ইয়ামিন হক ববি, কণ্ঠশিল্পী আতিয়া আনিসা, মিডিয়া ব্যক্তিত্ব বারিশ হক, মডেল ও কোরিওগ্রাফার বুলবুল টুম্পা, মডেল ও কোরিওগ্রাফার সৈয়দ রুমা, সোশ্যাল ইনফ্লুয়েন্সার ঈশায়া তাহসীন, নৃত্যশিল্পী সিনথিয়া ইয়াছমিন নুপুর, সোশ্যাল ইনফ্লুয়েন্সার বুশরা জান্নাত কবির, সোশ্যাল ইনফ্লুয়েন্সার আনিশা রোজেন এবং নিজ নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠিত নারীরা।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ জিল্লুর রহমান, বিশিষ্ট সমাজসেবক ও লায়ন্স গভর্নর লায়ন ফারহানা বক্স, অলিলা গ্রুপের চেয়ারম্যান হাসিনা নাহীদ ইভা, লায়ন কল্পনা রাজিউদ্দীন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সারমিন সেলিম তুলি।

    গত বছর আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ২০ জন সফল নারীকে আলোকিত নারী সম্মাননা স্মারক- ২০২৩ প্রদান করা হয়। সমাজের বিভিন্ন ক্ষেত্রে সফল ২০ জন নারীকে এর মধ্যে একত্রিত করা হয়। আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে সমাজের বিভিন্ন ক্ষেত্রের প্রতিষ্ঠিত ব্যক্তিবর্গ ও মিডিয়া ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৭:৪১ অপরাহ্ণ | রবিবার, ১০ মার্চ ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ