• শিরোনাম

    নরসিংদীর জেলা প্রশাসককে বিভিন্ন প্রতিষ্ঠান, সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

    অনলাইন ডেস্ক রবিবার, ১৩ ডিসেম্বর ২০২০

    নরসিংদীর জেলা প্রশাসককে বিভিন্ন প্রতিষ্ঠান, সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

    apps

    এম. ওবায়েদুল কবীর, স্টাফ রিপোর্টার: নরসিংদীর জেলা প্রশাসনের সেবা সহজীকরণে বিভিন্ন ডিজিটাল প্লাটর্ফম, অ্যাপস, ওয়েবসাইট ও ভূমি অধিগ্রহণের সফটওয়্যার ব্যবহার করে ক্ষতিপূরণ প্রদানের মাধ্যমে বিশেষ অবধান রাখায় জাতীয় পর্যায়ে ডিজিটাল বাংলাদেশ পুরস্কার ২০২০ এর সম্মাননা পেয়েছেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।
    শনিবার (১২ ডিসেম্বর) ৪র্থ ডিজিটাল বাংলাদেশ দিবস ২০২০ উপলক্ষে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল অডিটরিয়ামে মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ এর ভার্চুয়াল উপস্থিতে এ সম্মাননা ও সনদপত্র হাতে তুলে দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রাণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক (এমপি)।
    এ উপলক্ষে আজ রোববার নরসিংদী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানানোর জন্য সকাল থেকেই ভীড় করতে থাকে নরসিংদীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সংগঠন ও এনজিওর নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন। এ সময় জেলা প্রশাসক ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন।

    অন্যান্যদের মাঝে ফুলেল শুভেচ্ছা জানান, নরসিংদী সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের পক্ষ থেকে বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী মুনিয়া। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠান পরিচালনা পরিষদের সহ-সভাপতি এবং নরসিংদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবু কাউছার সুমন, প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন সরকার, প্রতিষ্ঠানের আজীবন সদস্য ও দৈনিক বাংলার নবকন্ঠ এর বিশেষ প্রতিনিধি শান্ত বণিক, শিবপুর প্রতিবন্ধী প্রাথমিক স্কুলের সভাপতি লাভলী সুলতানা খান, সাংগঠনিক সম্পাদক নেয়ামত উল্লাহ মাসুম, রায়পুরা প্রতিবন্ধী বিদ্যালয়ের সভাপতি তাজুল ইসলাম ও মনোহরদী প্রতিবন্ধী কমপ্লেক্সের পক্ষ থেকে শিক্ষকবৃন্দ।

    উল্লেখ্য যে, এর আগে ২০১৯ সালে জনপ্রশাসন পদক ও ২০১৮ সালে প্রাথমিক শিক্ষায় দেশ সেরা শ্রেষ্ঠ জেলা প্রশাসকের সম্মাননা পদক পেয়েছেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

    বাংলাদেশ সময়: ৫:২০ অপরাহ্ণ | রবিবার, ১৩ ডিসেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    পরম শ্রদ্ধেয় বাবার স্মরণে

    ৩০ সেপ্টেম্বর ২০২০

    আর্কাইভ