• শিরোনাম

    নকলায় জাতীয় যুব দিবস পালিত

    মিন্টু খন্দকার, নকলা (শেরপুর): বৃহস্পতিবার, ০২ নভেম্বর ২০২৩

    নকলায় জাতীয় যুব দিবস পালিত

    apps

    স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শেরপুর নকলায় জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা, যুব ঋণ ও প্রশিক্ষিত যুবদের সনদপত্র বিতরণ করা হয়েছে।
    বুধবার (০১ নভেম্বর) সকাল ১০টার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে নকলা উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে দিবসটি উপলক্ষে নকলা উপজেলা চত্বর থেকে একটি র‍্যালি বের হয়। র‍্যালিটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এসে শেষ হয়
    পরবর্তিতে সকাল ১১টায় উপজেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উপজেলা প্রশাসক সাদিয়া উম্মুল বানিন সভাপতিত্বে সহকারি উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহফুজুর রহমান বাবু এর সঞ্চালনায় বক্তৃতা করেন,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল হান্নান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, উপজেলা আওয়ামী সাধারন সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা উপজেলায় পরিষদের চেয়ারম্যান শাহ্ মোঃ বোরহান উদ্দিন,পৌরসভার মেয়র মো. হাফিজুর রহমান লিটন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকার, জেলা পরিষদের সদস্য সানোয়ার হোসেন সানু, , ভাইস চেয়ারম্যান সানোয়ার হোসেন, যুবলীগের আদিল আহমেদ পল্লব সহ অনেকই।

    বাংলাদেশ সময়: ৮:৪৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০২ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ