• শিরোনাম

    ডেমরায় ব্যবসায়ীর বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি স্বর্ণালংকার নগদ টাকা লুঠপাট

    শরীফ স্টাফ রির্পোটারঃ শনিবার, ১৫ জুলাই ২০২৩

    ডেমরায় ব্যবসায়ীর বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি স্বর্ণালংকার নগদ টাকা লুঠপাট

    apps

    রাজধানী ডেমরায় থানার অন্তর্গত ঢাকা দক্ষিণ সিটি কর্রপোরেশন ৬৬ নং ওর্য়াডে মো. জিন্নত আলী (৫১) নামে এক ব্যবসায়ীর বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় পিস্তল ও দেশীয় অস্ত্রেসস্ত্রে সজ্জিত ৭/৮ জনের ডাকাত ওই বাড়ীর আলমারীতে থাকা বিভিন্ন ধরনের ৩৭ ভরি স্বর্ণালংকার লুট করে নেয় যার অনুমান মূল্য ৩৩ লক্ষ ৩০ হাজার টাকা।

    পাশাপাশি নগদ ৩০ হাজার টাকা সহ ৪টি মোবাইল ফোন নিয়ে যায় যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৫ হাজার ৪৯০ টাকা। এ বিষয়ে গত বুধবার দিনগত রাত সাড়ে ১১ টার দিকে ডেমরা থানায় ভুক্তভোগী জিন্নত আলী অজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামি করে ডাকাতি মামলা করেন। মঙ্গলবার দিনগত রাত ৩ টার দিকে ডগাইর পশ্চিমপাড়া (মাতবর বাড়ী) ভুক্তভোগীর বাড়ীতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ডাকাত দল চলে যাওয়ার সময় ঘটনাস্থলে এগিয়ে আসা ওই বাড়ীর ভাড়াটিয়া দেলোয়ার হোসেন (৫৭) ও এলাকার নৈশ প্রহরী মো. খোকনকে (৫০) রাম দা দিয়ে কুপিয়ে জখম করে।

    ভুক্তভোগীর ডেমরা থানায় মামলার বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার অফিসার ইর্নচাজ মো. শফিকুর রহমান গণমাধ্যমকে বলেন, প্রতিদিনের ন্যায় গত মঙ্গলবার দিনগত রাতে স্বপরিবারে ঘুমিয়ে পড়েন জিন্নত আলী। ওই দিনগত রাত ৩ টার দিকে শব্দ পেয়ে জিন্নত আলী ও তার স্ত্রী সহ দুই সন্তান দেখেন ডাকাত দলটি ওই বাড়ীর দ্বিতীয় তলার ১ টি রুমে যার যার মতো স্বর্ণালংকার ও টাকা পয়সা খুঁজতে থাকে।

    এ সময় টের পেয়ে ডাকাত দল তাদের হাতে থাকা পিস্তল ও দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে জিন্নত আলী ও তার ভাতিজার পরিবারকে জিম্মি করে আলমারীর চাবি নিয়ে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন লুটে নিয়ে যায়। আমরা দ্রুত আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনবো আসামীদের গ্রেফতার জন্য অভিযান চলছে।

    বাংলাদেশ সময়: ৭:৫৯ অপরাহ্ণ | শনিবার, ১৫ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ