• শিরোনাম

    তিতাস গ্যাসের সিবিএ সভাপতি কাজিম উদ্দিনের নামাজে জানাজায় মানুষের ঢল

    মোঃ ওমর ফারুক : মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

    তিতাস গ্যাসের সিবিএ সভাপতি কাজিম উদ্দিনের নামাজে জানাজায় মানুষের ঢল

    apps

    শ্রমিক লীগের কেন্দ্রীয় আইন ও দরকষাকষি বিষয়ক সম্পাদক, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কর্মচারী ইউনিয়ন সিবিএ সভাপতি আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধানের নামাজে জানাজা তিতাস গ্যাসের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

    ১৫ এপ্রিল বাদ জোহর মরহুমের ১ম নামাজে জানাজায় অংশ নেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হারুনুর রশিদ মোল্লাহ, তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ওয়েলফেয়ার এসোসিয়েশনের নেতৃবৃন্দ,সিবিএ সাধারন সম্পাদক সৈয়দ আয়েজ উদ্দিন সহ কর্মকর্তাবৃন্দ ,জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি নুর কুতুব আলম মান্নান,কার্যকরী সভাপতি মো: আলাউদ্দিন মিয়া,দপ্তর সম্পাদক এটিএম ফজলুল হক,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এইচএম মোতালেব,বাপেক্স ও হোটেল সোনারগাও কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ,এছারাও তিতাস গ্যাসের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

    এ সময় তিতাস গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হারুনুর রশিদ মোল্লাহ বলেন, কাজিম উদ্দিন প্রধান আমাদের সাথে কাজ করেছেন, আমি আড়াই বছরে উনার কাছ থেকে কোন কটুকথা শুনিনি,সব সময় চেষ্টা করেছেন সকলের উপকার করতে, আল্লাহর কাছে উনার জন্য দোয়া করি।

    আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধানের ২য় নামাজে জানাজা বাদ আসর নারায়নগঞ্জের খানপুর চিলড্রেন পার্ক মাঠে অনুষ্ঠিত হয় এতে সর্বস্তরের মানুষ অংশগ্রহন করে।পারিবারিক সুত্র জানায়,রাত নয়টায় মরহুমের সর্বশেষ জানাজা অনুষ্টিত হবে নিজ এলাকায় এরপর বন্দর উপজেলার ফরাজি কান্দা পারিবারিক কবরস্তানে তাকে দাফন করা হবে।

    উল্লেখ্য গতরবিবার ১৪ এপ্রিল ভারতের রাজধানী নয়াদিল্লির এপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬৫ বছর বয়সে শেষ নি”শ্বাস ত্যাগ করেন আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান।মৃত্যুকালে তিনি ২ ছেলে ১ মেয়ে রেখে গেছেন।জনপ্রিয় এই নেতা টানা চারবার তিতাস গ্যাসের সিবিএ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

    বাংলাদেশের শ্রমিকদের অধিকার আদায়ের সংগ্রামে তার ভূমিকা অনস্বীকার্য। তার মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী সংগঠনের নেতারা শোক প্রকাশ করেছেন।

    বাংলাদেশ সময়: ৮:০৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    পরম শ্রদ্ধেয় বাবার স্মরণে

    ৩০ সেপ্টেম্বর ২০২০

    আর্কাইভ