• শিরোনাম

    কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন মো. সিরাজুল ইসলাম খান

    নিজস্ব প্রতিবেদক : এ. এম. উবায়েদ, | বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১ | পড়া হয়েছে 136 বার

    কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন মো. সিরাজুল ইসলাম খান

    কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন মো. সিরাজুল ইসলাম খান

    apps

    শনিবার (২৭/০২/২০২১) বিকেলে কেন্দ্রিয় কচিকাচার মেলা মিলনায়তন, সেগুন বাগিচা ঢাকায় অঞ্চলিক ভায়া ও বাঙ্গালী সংস্কৃতি পরিষদের উদ্যোগে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২১ প্রদান অনুষ্ঠান ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিচারপতি এম ফারুক। অনুষ্ঠানে আলোচক হিসেবে আলোচনা করেন শেরে বাংলা কৃষি বিশাববিদ্যালয়ের সাবেক ভিসি মো: কামাল উদ্দিন।

    শ্রেষ্ঠ নিকাহ ও তালাক রেজিষ্ট্রার নির্বাচিত হওয়ায় কিশোরগঞ্জের ইটনা উপজেলার সদর ইউনিয়নের নিকাহ ও তালাক রেজিষ্ট্রার কাজী মো. সিরাজুল ইসলাম খানকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২১ ।
    কাজী মো. সিরাজুল ইসলাম খান পদক পাওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, আমাকে শ্রেষ্ঠ নিকাহ ও তালাক রেজিষ্ট্রার নির্বাচিত করায় আয়োজকবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ পদক পাওয়ায় আগামীতে পেশাগত দায়িত্ব ও কর্তব্য পালনে আরও বেশী অনুপ্রেরণা যোগাবে।
    উল্লেখ্য, কাজী মো. সিরাজুল ইসলাম খান, এলাকার বিভিন্ন স্কুল, কিন্ডারগার্টেন, মসজিদ, মক্তব ও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। এছাড়াও তিনি এলাকায় ধুমপান, মাদক বিরোধী ও বাল্যবিবাহ বন্ধে ভূমিকা পালন করে আসছেন।

    বাংলাদেশ সময়: ৭:১২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    চলচ্চিত্রে তিশা-মনোজ জুটি

    ২৪ সেপ্টেম্বর ২০২০

    আর্কাইভ