• শিরোনাম

    রাজধানী ডেমরা আমুলিয়া এলাকায় আতঙ্কের নাম কিশোর গ্যাং

    অনুসন্ধানী প্রতিবেদক : বুধবার, ২৬ এপ্রিল ২০২৩

    রাজধানী ডেমরা আমুলিয়া এলাকায় আতঙ্কের নাম কিশোর গ্যাং

    apps

    রাজধানী ডেমরায় অপরাধ জগতের ভয়ঙ্কর আতঙ্কের নাম কিশোর গ্যাং! এই কিশোর গ্যাং এর উৎপাতে দিশেহারা স্থানীয় এলাকাবাসী!
    রাজধানী ডেমরা থানার অন্তর্ভুক্ত আমুলিয়া বেপারী পাড়া ডিএসসিসি ৭০ নং ওয়ার্ডের মজিদ এর পুত্র সন্তাসী নওসের আলী (সাদ) এর নেতৃত্বে গড়ে উঠেছে ভয়ংকর কিশোর গ্যাং গ্রুপ।

    এই বেপারীপাড়া আমুলিয়ায় নূর হোসেনের ভাগিনা নওসের আলী (সাদের) গ্রুপে প্রায় ৩০ জনের মতো সদস্য উঠতি বয়সের ছোট ছোট অপরাধ থেকে শুরু করে মারামারি, ইভটিজিং, ধর্ষণ, ছিনতাই, ডাকাতি, চাঁদাবাজি, মাদকাসক্তি, মাদক, আগ্নেয়াস্ত্র সম্পর্কিত গুরুতর অপরাধে জড়িয়ে পড়েছে।এসব কিশোর গ্যাংয়ের সদস্যরা এলাকায় সাধারণ মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি করেছে। এই এলাকায় কিশোর গ্যাং সদস্যদের অপরাধমূলক কর্মকাণ্ড বেড়ে যাওয়ার ঘটনাটি আশঙ্কাজনক। হুমকির মুখে পড়ছে আইনশৃঙ্খলা পরিস্থিতি। ভয় ভিতিতে জীবন যাপন করছে স্হানীয় এলাকাবাসী। এমনকি কিশোরী বয়সের মেয়ের বাবা মা অভিভাবকরা সবচেয়ে বেশি আতংক দিন যাপন করছে।

    অনুসন্ধানে দেখা যায়,ডিএসসিসি ৭০ নং ওয়ার্ড ও ডিএসসিসি ৭৩ নং ওয়ার্ড এলাকার বর্ডার হওয়ার কারণে বিভিন্ন সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জড়িয়ে পড়ছে হানাহানি মারামারিতে আমুলিয়া এলাকায় বাসিন্দারা দৈনিক বাংলার নবকন্ঠকে জানায়, দীর্ঘদিন ধরে এই কিশোর গ্যাং মুলহোতা সাদ গংদের যন্ত্রণায় ঘর থেকে বের হতেও ভয় লাগে, প্রায় সময়ই দেখা যায় হাতে লোহার রড, চাঁপাটি, চাঁকুসহ দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দিতে। এদের গ্রুপটি মাদকসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত রয়েছে ও বলে জানান স্থানীয়রা এলাকাবাসী। এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করলে পরিস্থিতি আরও ভয়াবহ আকার ধারণ করবে বলে তাদের অভিমত।

    এসব বিষয়ে কথা বলতে কিশোর গ্যাংয়ের লিডার নওশের আলী সাদের মুঠোফোনে একাধিক বার কল দিলেও সে ফোন রিসিভ করেননি । স্থানীয় এলাকাবাসী এই ভয়ংকর কিশোর গ্যাং গ্রুপদের হাত নিস্তার চাইছে ও আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর হস্তে দমনে দাবী জানিয়েছে

    বাংলাদেশ সময়: ১০:৫৬ অপরাহ্ণ | বুধবার, ২৬ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ