• শিরোনাম

    বাংলাদেশ আওয়ামীলীগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাস করে -বেলাবো সংকীর্তনে শিল্পমন্ত্রীপুত্র সাদী

    প্রদীপ কুমার দেবনাথ, রবিবার, ২৮ জানুয়ারি ২০২৪

    বাংলাদেশ আওয়ামীলীগ সাম্প্রদায়িক  সম্প্রীতিতে বিশ্বাস করে  -বেলাবো সংকীর্তনে শিল্পমন্ত্রীপুত্র সাদী

    apps

    নরসিংদীর বেলাবোতে পোড়াদিয়া কালীমন্দির নবদূর্গা যুব সংঘের উদ্যোগে ১৬ প্রহরব্যাপী ভুবনমঙ্গল শ্রী শ্রী তারকব্রহ্ম হরিণাম সংকীর্তন ও অষ্টকালীন নীলা
    কীর্তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে গণপ্রজাাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী ও নরসিংদী-৪ ( বেলাবো – মনোহরদী) আসনের সাংসদ অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের ছেলে বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ সকল ধর্মের সকল অনুষ্ঠানকে শ্রদ্ধা করে। তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলগি সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাস করে এবং প্রত্যেক ধর্ম যথাযথভাবে পালনের জন্য প্রত্যেককে অধিকার দেয়।

    তিনি এ সময় আরো বলেন, আমাদের মজিদ পরিবারের ১০০ বছরের জনসেবার ইতিহাসে ধর্মের মানুষদের নিজস্ব ধর্মীয় আচার-আচরণ, বিধি, রীতিনীতি পালনের মধ্য দিয়ে স্বধর্ম পালন করবে, ধর্মীয় অনুষ্ঠান স্বাধীনভাবে পালন করবে এমন নিশ্চয়তা দিয়ে ঐতিহ্য অনুযায়ী পাশে ছিল, আছে এবং থাকবে। চমৎকার এই আয়োজনে উপস্থিত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

    এ সময় উপস্থিত ছিলেন পোড়াদিয়া কালীমন্দিরের সভাপতি শ্রী সুকুমার কর্মকার, সাধারণ সম্পাদক শ্রী অনিল কর্মকার, বেলাব উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার তৌফিক, ডা. মৃদুল কান্তি দে, ইউপি সদস্য ও আওয়ামীলগি নেতা পারভেজ ভ’ইঁয়া, গণমাধ্যম কর্মী প্রদীপ কুমার দেবনাথ, উপদেষ্টা মণ্ডলী, ব্যবস্থাপনা পর্ষদসহ পোড়াদিয়া কালীমন্দির নবদূর্গা যুব সংঘের সদস্যবৃন্দ ও এলাকাবাসী।

    বাংলাদেশ সময়: ২:৪২ অপরাহ্ণ | রবিবার, ২৮ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ