• শিরোনাম

    পেট্রোস্টার এওয়ার্ড পেলেন আরাফাত রহমান

    নিজস্ব প্রতিবেদক: সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

    পেট্রোস্টার এওয়ার্ড পেলেন আরাফাত রহমান

    apps

    পেট্রোরি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের এবারের পেট্রোস্টার এওয়ার্ড ২০২৪ পেয়েছেন আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ এর সিএসই বিভাগের শিক্ষার্থী আরাফাত রহমান।

    প্রতিবছর তিন মেয়াদে সংগঠনের সদস্যদের মধ্যকার স্বেচ্ছাসেবকদের কার্যক্রমের উপর ভিত্তি করে সেরা স্বেচ্ছাসেবক বা স্বেচ্ছাসেবকদের স্বেচ্ছাসেবী কাজে অনুপ্রেরণা ও উৎসাহ করার উদ্দেশ্যে পেট্রোস্টার এওয়ার্ড ঘোষণা করে আসছে সংগঠনটি। মানবিক কাজের ধারাবাহিকতায় সংগঠনটি কিছুদিন পূর্বেও হত-দরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরণ করেছে। উক্ত কম্বল বিতরণী প্রোগ্রামের মূখ্য ভূমিকায় ছিলেন ইউনসিস বাংলাদেশের জেনারেল বোর্ড ২০২৪ এর তথ্য ও প্রযুক্তি বিভাগের সহকারী দলনেতা ও ঢাকা জেলা শাখার সুপারভাইজার আরাফাত রহমান।

    পেট্রোস্টার এওয়ার্ড প্রাপ্তিতে আরাফাত রহমান দৈনিক বাংলার নবকন্ঠকে বলেন, “আমি সত্যিই আনন্দিত। পেট্রোরি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন এর শিক্ষার্থী ও যুব প্রোগ্রাম ইউনাইটেড স্টুডেন্টস ইন্টারন্যাশনাল সোসাইটিকে অসংখ্য ধন্যবাদ আমাকে এই এওয়ার্ড প্রদান করার জন্য। আগামীতেও চেষ্টা করবো অসহায় মানুষের পাশে থেকে আরোও ভালো কাজ যেনো দেশবাসীকে উপহার দিতে পারি।”

    বাংলাদেশ সময়: ১০:৩৭ অপরাহ্ণ | সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ