• শিরোনাম

    নবীনগরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ।

    মোঃ নিজাম উদ্দিন মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

    নবীনগরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ।

    apps

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বাঙ্গরা এম এবাদুল করিম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার অত্র বিদ্যালয় প্রাঙ্গণে এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল কাশেমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুজ্জামান মনির।

    সহকারী শিক্ষক নাঈম আহমেদ অপুর সঞ্চালনায় এসব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য নাছির উদ্দিন, সমাজ কল্যাণ কর্মকর্তা মাওলানা আব্দুল হান্নান, বিদ্যালয়ের জমি দাতা হাজী আবু জামাল, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আবুল বাশার, হাবিবুর রহমান, শাহ এমরান উদ্দিন ও রাকিব মিয়া, ইউপি সদস্য বাছির মিয়া, সমাজ সেবক মাজেদ মিয়া ও ফিরোজ মোল্লা, সহকারী প্রধান শিক্ষক তাজুল ইসলাম প্রমুখ।

    অনুষ্ঠানের শুরুতে শিক্ষার্থীদের অংশগ্রহণে দৌড় প্রতিযোগিতা, দড়ি লাফ, চেয়ার খেলা, যেমন খুশি তেমন সাজো সহ বেশ কয়েকটি খেলা উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়। খেলা শেষে বিভিন্ন প্রতিযোগীতায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের মাঝে পুরষ্কার তুলে দেন উপস্থিত অতিথিরা।

    বাংলাদেশ সময়: ১০:০৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ