• শিরোনাম

    দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী ইফতার পার্টির মধ্য দিয়ে উদযাপিত।

    এসকে সুলতান, সাভার (ঢাকা): শনিবার, ১৬ মার্চ ২০২৪

    দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী ইফতার পার্টির মধ্য দিয়ে উদযাপিত।

    apps

    দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী ইফতার পার্টির মধ্য দিয়ে সম্পন্ন হল, অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত ও দোয়া শেষে ইফতার ও নামাজ আদায়ের পরে, অনুষ্ঠানের নিমন্ত্রিত অতিথিগণ দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার শুভ কামনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

    রোজ শুক্রবার বিকাল ৫ ঘটিকার সময় হতে, দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার নিজ কার্যালায় অনুষ্ঠানটি উদ্বোধন করা হয় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব মোঃ ইমাম হোসেন দৈনিক সকালের সময় ঢাকা জেলা প্রতিনিধি।

    এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন
    মোঃ আওরঙ্গজেব কামাল সম্মানিত সভাপতি ঢাকা প্রেসক্লাব। বিশেষ অতিথি এস কে সুলতান দৈনিক মানবকন্ঠ সাভার উপজেলা প্রতিনিধি ছিলেন মোঃ আব্দুল মান্নান ভূঁইয়া উপদেষ্টা দক্ষিণ অঞ্চল সাংবাদিক ইউনিয়ন, আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ ওমর ফারুক সাভার প্রেস ক্লাব। এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ ইমাম হোসেন দৈনিক সকালের সময় ঢাকা জেলা প্রতিনিধি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
    মোঃ রাজু আহমেদ বিশিষ্ট ব্যবসায়ী। এছাড়াও উপস্থিত ছিলেন, কাজী দেলোয়ার হোসেন, সম্পাদক ও প্রকাশক দৈনিক ক্রাইম সংবাদ, উপস্থিত ছিলেন, কাজী মোঃ সজীব সাধারণ সম্পাদক একতা সাংবাদিক সংগঠন। মোঃ তাহের তারেক, সিনিয়র সহ-সভাপতি একতা সাংবাদিক সংগঠন,

    মোঃ রোমান দৈনিক আলোকিত সকাল। মোঃ রাফিক উদ্দিন, দৈনিক মাত্রি জগত। উপস্থিত ছিলেন, মোঃ শহিদুল ইসলাম বাবু সম্পাদক দৈনিক সত্য প্রকাশ। মোঃ আরমান হোসেন, প্রকাশক দৈনিক সত্য প্রকাশ। মোঃ শাহিন আলম আশিক, সিএনএন বাংলা টিভি। আরো উপস্থিত ছিলেন, গণমাধ্যম কর্মীরা সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

    অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্য বলেন,সাংবাদিকদের সমাজে মুল্যয়নের অভাব অনুভব করে বলেন, দিনে দিনে অনেক প্রত্রিকার সম্পাদক যেমন বাড়ছে, তেমনি সাংবাদিকের সংখ্যাও বাড়ছে বটে কিন্ত সমাজে মানুষের কাছে কল্যানমুখী সাংবাদিকের জন্য উপযুক্ত প্রশিক্ষন প্রয়োজন। সেসাথে তিনি দৈনিক ক্রাইম সংবাদের উত্তরোত্তর মঙ্গল কামনা করেন।

    বাংলাদেশ সময়: ৯:৫৭ পূর্বাহ্ণ | শনিবার, ১৬ মার্চ ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ