• শিরোনাম

    কলকাতার “টি-শার্ট “প্রমিস ব্রান্ডের স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশী মডেল তামিম আহমেদ

    সানজিদ আলম: মঙ্গলবার, ১৮ জুলাই ২০২৩

    কলকাতার “টি-শার্ট “প্রমিস ব্রান্ডের স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশী মডেল তামিম আহমেদ

    apps

    বর্তমানে বাংলাদেশে নতুনদের মধ্যে ফ্যাশন মডেল হিসেবে অল্প সময়ে অনেক ব্র্যান্ডের সাথে এবং বেশ কিছু গার্মেন্টস প্রোডাক্টের সাথে স্পন্সর হয়ে কাজ করেছেন মডেল তামিম আহমেদ। শুধু বাংলাদেশে না, পাশের দেশ কলকাতাতেও সমানভাবে কাজ করছেন বাংলাদেশী এই মডেল।

    পড়াশোনার পাশাপাশি গুরুত্বপূর্ণভাবে সময় বের করে কাজ করে চলছেন এই ফ্যাশন মডেল। সম্প্রতি তিনি কলকাতাতে “প্রমিস” নামের নতুন টি -শার্ট ব্র্যান্ডের স্পন্সর হয়ে কাজ শুরু করবেন বলে চুক্তিবদ্ধ হয়েছেন। খবরটি জানার পর তামিমের সাথে যোগাযোগ করা হলে তিনি এই সম্পর্কে জানান।

    তাকে জিজ্ঞাসা করা হয় কলকাতায় কাজ করে কেমন এনজয় করতেছেন? উত্তরে তামিম বলেন: আমি সব সময় বাংলাদেশে কাজ করে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি তবে নতুন দেশ হিসেবে আগেও এখানে কাজ করেছি এখনো কাজ করতেছি খুব ভালই লাগতেছে। কলকাতার কাজগুলো কিভাবে পাচ্ছেন? উত্তরে তামিম জানাই, বাংলাদেশে আমার যে সহকারি বড় ভাই আছেন তিনি এই ব্যাপারে অনেক সাহায্য সহযোগিতা করেন। যেখানে কাজ হয় ভাইয়া কাজগুলো এরেঞ্জ করে থাকেন।

    কেমন পারিশ্রমিক নিয়ে কাজ করছেন বলে প্রশ্ন করলে, তামিম কোনভাবে প্রশ্নটির সঠিক উত্তর না দিয়ে খুব বুদ্ধিমতার সাথে কৌশলে এড়িয়ে যান ব্যাপারটি। বাংলাদেশের তিনি টি-শার্ট সহ বেশ কিছু নামি ব্রান্ডের পাঞ্জাবির সাথে ও কাজ করছেন। মডেলিং পেশার পাশাপাশি নাটক এবং সিনেমার প্রস্তাব পেলেও এই মুহূর্তে কাজ করবেন না বলে তিনি জানান। সবকিছু জেনে বুঝে কাজ করতে চাই। আমি এখনো অনেক ছোট, তাই না বুঝে কোন ভুল কাজ করে বা মানহীন কোন কাজ করে নিজের ভাবমূর্তি নষ্ট করতে চায়না। সামনে অনেক সময় আছে তখন ভালো কাজের অফার পেলে অবশ্যই করবো ইনশাল্লাহ।

    আমরা তার সুন্দর ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি তিনি ভাল কাজ করে দেশ এবং দেশের বাইরে বাংলাদেশের নাম উজ্জ্বল করবে সেই আশা করছি।

    বাংলাদেশ সময়: ৩:৫৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৮ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ