• শিরোনাম

    হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হলেন নওগাঁ-৩ আসনের নৌকার মাঝি সৌরেন

    সাহেব আলী, নওগাঁ প্রতিনিধি : শুক্রবার, ০৫ জানুয়ারি ২০২৪

    হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হলেন নওগাঁ-৩ আসনের নৌকার মাঝি সৌরেন

    apps

    আগামী রবিবার (৭ জানুয়ারী) অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ। শুক্রবার সকাল ৮টা থেকে শেষ হয়েছে নির্বাচনী প্রচার-প্রচারণার কাজ। শেষ সময়ে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীসহ নেতাকর্মীরা। তাই শেষ সময়ে জনসমর্থনের জানান দিতে আয়োজন করেছিলেন শোভাযাত্রা ও নির্বাচনী জনসভার।

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে শেষ প্রচারণার অংশ হিসেবে বৃহস্পতিবার (৪জানুয়ারি) বিকেলে নওগাঁর মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগ এক নির্বাচনী জনসভার আয়োজন করে। উপজেলার ১০টি ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দের নেতৃত্বে নিয়ে আসা খন্ড খন্ড মিছিলের মাধ্যমে জনসভাস্থল হাজার হাজার মানুষের উপস্থিতিতে কানায় কানায় ভরে যায়। এসময় সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তীকে একনজর দেখার জন্য সকল বয়সের মানুষের ভীড়ে জনসভাস্থল জনসমুদ্রে রূপ নেয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নৌকার পক্ষে ভোট ও দোয়া প্রার্থনা করেন নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের নৌকার মাঝি জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য ও সরকারের সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী সৌরেন।

    মহাদেবপুর উপজেলায় নৌকার নির্বাচনী কমিটির সমন্বয়ক শহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন নাটোর পৌরসভার মেয়র ও নাটোর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ঊমা চৌধুরী জলি, নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল ও সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তোতা, উপ-দপ্তর সম্পাদক প্রদীপ কুমার সরকার, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসান হাবিব ভোদন, আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান ধলু, কেন্দ্রীয় ওলামা লীগের সাংগঠনিক সম্পাদক ও মহাদেবপুর উপজেলার আহবায়ক আশেক এলাহী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউলসহ প্রমূখ। এছাড়া উপজেলা ও ইউনিয়ন আওয়ামী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় জনসভায় আসা সকল বয়সের হাজার হাজার মানুষের ভালোবাসা দেখে অভিভুত হন সৌরেন। তাদের ভালোবাসার প্রতিদান হিসেবে নওগাঁ-৩ আসনকে স্বচ্ছ রাজনীতির চর্চার কেন্দ্র হিসেবে গড়ে তোলা ও দেশের প্রথম স্মার্ট আসন হিসেবে এই আসনকে বিনির্মাণ করার ঘোষণা দেন তিনি।

    এসময় সৌরেন বলেন তিনি এমপি নির্বাচিত হলে মহাদেবপুরের এই মাঠেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আনবেন। সুযোগ থাকার পরও যোগ্য লোকের যোগ্য নেতৃত্বের অভাবে এই দুই উপজেলা আধুনিক উন্নয়নের ছোঁয়া থেকে বছরের পর বছর বঞ্চিত হয়ে আসছে। নোংরা লোক নোংরা কাজ করবে আর ভদ্রলোক এলাকা ও এলাকার মানুষের জীবনমান উন্নয়নের জন্য কাজ করবেন এটিই বাস্তব। তাই একবার সুযোগ দিন, একবার কাজ করার সুযোগ দিন। সারা বাংলাদেশে দৃষ্টান্ত হবে এই নির্বাচনী এলাকা। তিনি অনেক কিছু পেয়েছেন আর পাওয়ার কিছু নেই। এখন শুধু এমপি নির্বাচিত হয়ে এই আসনের মানুষদের জন্য কাজ করতে চান তিনি।

    বাংলাদেশ সময়: ১০:২৬ অপরাহ্ণ | শুক্রবার, ০৫ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ