• শিরোনাম

    ভালুকায় উপজেলা পরিষদ চেয়ারম্যানকে প্রাণ নাশের হুমকি

    এম রহমান মামুন, ভালুকা,ময়মনসিংহ প্রতিনিধি মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১

    ভালুকায় উপজেলা পরিষদ চেয়ারম্যানকে প্রাণ নাশের হুমকি

    ভালুকায় উপজেলা পরিষদ চেয়ারম্যানকে প্রাণ নাশের হুমকি

    apps

    ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদকে মঙ্গলবার দুপুরে নিজ কার্যালয়ে প্রাণ নাশের হুমকি দিয়েছেন এলজিইডির ঠিকাদার এসএম শফিকুল ইসলাম সেলিম। এ ঘটনায় উপজেলা চেয়ারম্যানের সার্ট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর আনোয়ার হোসেন বাদী হয়ে ওই দিন দুপুরে ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন জিডি নং ৪২২। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।
    জানাযায়, ভালুকা পৌরসভার ৫নং ওয়ার্ড গ্যাস অফিস সংলগ্ন মৃত উসমানের ছেলে ঠিকাদারী প্রতিষ্ঠান এস,এম শফিকুল ইসলাম এর স্বত্বাধিকারি এস,এম শফিকুল ইসলাম (সেলিম) ঘটনার দিন দুপুরে জামানতের বিল ২ লাখ ৪৬ হাজার আটশত টাকা বিল স্বাক্ষর করানোর জন্য উপজেলা চেয়ারম্যানের কাছে বিলের ফাইল পাঠালে মিটিং এ ব্যস্ত থাকায় পরে স্বাক্ষর করে দিবেন বলে জানালে সেলিম জনসম্মুখে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদকে অকথ্য ভাষায় গালমন্দ করে প্রাণ নাশের হুমকি দেয়।

    এস,এম শফিকুল ইসলাম জানান, আমি উপজেলা পরিষদ চেয়ারম্যান কাছে কাজের জামানতের বিলের জন্য গিয়ে বিলে স্বাক্ষর করে দিতে বলি। আমি তাকে কোনো হুমকি দেই নি। আবুল কালাম আজাদ জানান, এস,এম শফিকুল ইসলাম মঙ্গলবার দুপুরে আমার অফিসে সভা চলা কালিন সময় ভিতরে প্রবেশ করে আমার বিলে কেন স্বাক্ষর করছেন না বললে জবাবে আমি তাকে বলি আপনার বিলের ফাইল আমার কাছেই আসেনি। আসা মাত্রই দেখে স্বাক্ষর করে দিব। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম জানান,খবর পেয়ে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় একটি জিডি নেয়া হয়েছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    বাংলাদেশ সময়: ৬:৩৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ