• শিরোনাম

    বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকা-৫ আসনের নবনির্বাচিত এমপির শ্রদ্ধা নিবেদন।

    শরীফ আহমেদ প্রতিবেদনঃ বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০২৪

    বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকা-৫ আসনের নবনির্বাচিত এমপির শ্রদ্ধা নিবেদন।

    apps

    দ্বাদশ জাতীয় সংসদের নবনির্বাচিত সংসদ সদস্যরা শপথের বেশ কয়েকদিন পড়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুলে দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন। গত মঙ্গলবার (১৬ জানুয়ারি) বেলা সাড়ে ১২ টায় হাজার হাজার নেতাকর্মীদের ফুল নিয়ে আনন্দঘন উল্লাসে স্বতঃস্ফূর্তভাবে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন সাবেক ঢাকা-০৫ আসনের সফল প্রয়াত চার চার বারে নির্বাচিত এমপি আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা সাহেবের সুযোগ্য সন্তান বর্তমানে ঢাকা-০৫ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল এমপি।

    এমপি আলহাজ্বর মশিউর রহমান মোল্লা সজল প্রথমে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে সুরা ফাতেহা পাঠ এবং দোয়া মোনাজাত করান ডিএসসিসি ৬৪ নং ওর্য়াডে কাউন্সিলর (এমপি সাহেবের ছোট চাচা) আলহাজ্ব মাসুদুর রহমান মোল্লা বাবুল। এ সময় ঢাকা-০৫ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল এমপি সহধর্মিনী,একমাত্র কন্যা ও ঢাকা-০৫ আসনের নির্বাচনী এলাকায় হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    এরপর আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল এমপি বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি নতুন ঢাকা-০৫ আসনের সর্বস্তরে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে আবারও ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

    এর আগে সকালে ঢাকা থেকে সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উদ্দেশে রওনা হন এমপি সজল। তিনি বেলা সোয়া ১১:৩০ মিনিটে দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছেন তিনি। হাজারো নেতাকর্মীকে সঙ্গে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল এমপি।

    শ্রদ্ধা নিবেদন শেষে মশিউর রহমান মোল্লা সজল বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রাজনীতি শুরু করেছিলাম। সেই মহান নেতার সমাধিস্থলে শ্রদ্ধা নিবেদন করে সংসদ সদস্য হিসেবে যাত্রা শুরু করলাম। এর আগে শতাধিক গাড়িবহরে ৩ হাজার নেতাকর্মীকে সঙ্গে নিয়ে ঢাকা থেকে টুঙ্গিপাড়ায় রওনা হন তিনি। এ সময় উপস্থিত ছিলেন ৬৪নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মোল্লা বাবুল, ৫০নং ওয়ার্ড কাউন্সিলর মো. মাসুম মোল্লা, ৬৯নং ওয়ার্ড কাউন্সিলর সালাহ্ উদ্দিন, ঢাকা মহানগর দক্ষিন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সেলিম সারোয়ার,যাত্রাবাড়ী থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা জাহিদ, বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী কৌশিক আহমেদ জসিম,সাবেক ছাত্রনেতা ডিএসসিসি ৬৫ নং ওর্য়াডে আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী এনামুল ইসলাম এনাম,সংরক্ষিত নারী কাউন্সিলর ও ডেমরা থানা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নিলুফা ইয়াসমিন লাকি, সাবেক ছাত্রনেতা রুহুল আমি মোল্লা ও জামাল উদ্দিন পাটোয়ারী, মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শান্তনূর খান শান্ত, ৬৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নুরুল আমিন নীরু, ৪৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের নেতা নজরুল ইসলাম বাবু, ঢাকা মহানগর দক্ষিন কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক হাছান মাহমুদ অপুসহ ঢাকা-৫আসনের ১৪টি ওয়ার্ড-আওয়ামী লীগ-যুবলীগ,ছাত্রলীগ,কৃষক লীগ ও শ্রমিক লীগ,যুব মহিলা লীগসহ ডেমরা-যাত্রাবাড়ি এলাকার আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

    বাংলাদেশ সময়: ৪:২৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ