• শিরোনাম

    মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়াকে মডেল ইউনিয়ন গড়ার প্রতিশ্রতি : চেয়ারম্যান প্রার্থী মিজান

    মানিকগঞ্জ প্রতিনিধি, রফিক খান বুধবার, ১৭ ফেব্রুয়ারি ২০২১

    মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়াকে মডেল ইউনিয়ন গড়ার প্রতিশ্রতি : চেয়ারম্যান প্রার্থী মিজান

    মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়াকে মডেল ইউনিয়ন গড়ার প্রতিশ্রতি : চেয়ারম্যান প্রার্থী মিজান

    apps

    মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হতে চান মো: মিজানুর রহমান মজনু। ইতোমধ্যে তিনি এলাকায় ব্যাপক গণসংযোগ শুরু করেছেন। প্রায় প্রতিদিনই হাটিপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড, গ্রাম ও হাটবাজারে গিয়ে সাধারণ মানুষের কাছে দোয়া চাইছেন। স¤প্রতি হাটিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজনু বলেন, ‘আমি মানিকগঞ্জ ২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম এমপি’র প্রতিটি জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করেছি।
    মুজিব বর্ষ উপলক্ষে আমি মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের ৫০ টি মসজিদে আর্থিকভাবে অনুদান দিয়েছি। সব গুলো মসজিদে নামাজ আদায় করে কমিটির হাতে ৫ হাজার টাকা করে এ অনুদান প্রদান করা হয়েছে। মানিকগঞ্জ ২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম এমপি’র নির্দেশে ইউনিয়নের প্রতিটি গ্রামের মানুষের পাশে থেকে কাজ করেছি। এলাকারবাসীর সমস্যার কথা তুলে ধরেছি।আমাদের মাননীয় এমপি মহোদ্বয়ের বার্তা জনগণের মাঝে পৌছে দিচ্ছি। এছাড়া গত বন্যায় ইউনিয়নের গুরুত্বপূর্ন একটি খালে মানুষ চলাচল করতে পারতো না। নিজস্ব অর্থায়নে সেখানে স্টীলের সেতু পুন:নির্মান করে দিয়েছি।অনেক বাশের সাকু করে দিয়েছি। করোনা দূর্যোগে বহু মানুষকে ব্যক্তিগত ভাবে আর্থিক সহায়তা প্রদান করেছি। বাড়ি বাড়ি গিয়ে তাদের খাদ্য সামগ্রী দিয়েছি।যে কারণে হাটিপাড়া ইউনিয়নের সব শ্রেণি-পেশার মানুষের সঙ্গে আমার সম্পর্ক গড়ে উঠেছে।’
    তিনি আরও বলেন, ‘গ্রামীণ অবকাঠামো উন্নয়ন, ন্যায়বিচার প্রতিষ্ঠা ও মাদকমুক্ত হাটিপাড়া ইউনিয়ন গড়ার লক্ষ্যে নৌকার মাঝি হয়ে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে চাই। হাটিপাড়া ইউনিয়নের জনগণ আমাকে নির্বাচিত করলে হাটিপাড়া ইউনিয়নের সর্বস্তরের মানুষের পাশে থেকে সেবা করতে চাই। বিশেষ করে ইউনিয়নের অনুন্নত, অবহেলিত গ্রামের রাস্তাঘাটের উন্নয়নে কাজ করব। এসব উন্নয়নের মাধ্যমে হাটিপাড়াকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

    বাংলাদেশ সময়: ২:৪৩ অপরাহ্ণ | বুধবার, ১৭ ফেব্রুয়ারি ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ