• শিরোনাম

    হবিগঞ্জে নানা আয়োজনে পালিত হচ্ছে ১৬ ডিসেম্বর বিজয় দিবস।

    শাহ জালাল আহাম্মদ শনিবার, ১৬ ডিসেম্বর ২০২৩

    হবিগঞ্জে নানা আয়োজনে পালিত হচ্ছে ১৬ ডিসেম্বর বিজয় দিবস।

    apps

    ১৬ ডিসেম্বর যথাযোগ্য মর্যাদা ও বর্ণাঢ্য আয়োজনে সারাদেশে উদযাপিত হলো মহান বিজয় দিবস। সারা দেশের সঙ্গে তাল মিলিয়ে হবিগঞ্জেও পালন করা হয় দিবসটি। ভোর সাড়ে ছয়টায় ৩১ বার তোপধ্বনীর মধ্য দিয়ে শুরু হয় দিবসের আনুষ্ঠানিকতা।

    পরবর্তীতে সকাল ৭:০০ ঘটিকায় হবিগঞ্জ সদরের দুর্জয় হবিগঞ্জ সৌধে ফুল দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন হবিগঞ্জ জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব দেবী চন্দ মহোদয়। এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার হবিগঞ্জ , সিভিল সার্জন হবিগঞ্জ এবং জেলার অন্যান্য গুরুত্বপূর্ণ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

    এরই প্রেক্ষিতে, দোয়া, মোনাজাত এবং স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

    সকাল ৮:০০ ঘটিকায় জেলার জালাল স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। এসময় স্বাধীনতার অঙ্গীকার অক্ষুণ্ণ রাখতে প্রবীণ মুক্তিযোদ্ধারা নবীন প্রজন্মের হাতে লাল- সবুজের পতাকা তুলে দেন।

    সকাল ১১.০০ ঘটিকায় জেলার নিমতলা কালেক্টরেট প্রাঙ্গণে,বীর মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন মান্যবর জেলা প্রশাসক,জেলা পরিষদের প্রধাণ নির্বাহী কর্মকর্তা, জেলা প্রশাসনের সকল কর্মকর্তা,পুলিশ সুপার, সদর উপজেলা নির্বাহী অফিসার ও বীর মুক্তিযোদ্ধাগণ। ইলেকট্রনিক মিডিয়া ও প্রিন্ড মিডিয়ার সাংবাদিক গন উপস্থিত চিলেন

    বাংলাদেশ সময়: ৭:২৩ অপরাহ্ণ | শনিবার, ১৬ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ