• শিরোনাম

    স্মার্ট গাজীপুর সিটি গড়ার লক্ষ্যে সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থীর মতবিনিময় সভা

    সুজন সারোয়ার, টঙ্গী: বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

    স্মার্ট গাজীপুর সিটি গড়ার লক্ষ্যে সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থীর মতবিনিময় সভা

    apps

    আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী হিসাবে নাম ঘোষণা করে সাংবাদিকদের সাথে নির্বাচনী প্রচারণা সংক্রান্ত মত বিনিময় সভা করেছেন মোহাম্মদ আলী সরকার ফাউন্ডেশন (আরএসবি গ্রুপ) এর চেয়ারম্যান মেজবাহ্ উদ্দিন সরকার রুবেল। বুধবার সকালে টঙ্গীর একটি কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
    বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে গাজীপুর সিটিতে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করতে চান তিনি। মত বিনিময় সভায় গাজীপুর সিটিকে স্মার্ট সিটিতে রুপান্তর করতে ১১টি ইস্তেহার ঘোষনা করেন এই মেয়র প্রার্থী।
    এক প্রশ্নের জবাবে মেয়র প্রার্থী মেজবাহ্ উদ্দিন সরকার রুবেল বলেন, গাজীপুর সিটি একটি আধুনিক নগরীর রূপ ধারণ করা, স্মার্ট সিটি গড়া, পরিষ্কার-পরিচ্ছন্ন একটি আধুনিক নগর গড়া, প্রতিটি ওয়ার্ডে ওয়ান ওয়ে রোড সিস্টেম চালু করা, প্রতিটি ওয়ার্ডে ময়লা ফেলার জন্য ডাম্পিং স্টেশন স্থাপন করা, খেলার মাঠ ও গাজীপুর সিটির ৮টি জোনে বিনোদনের জন্য পার্ক স্থাপন করা, নগরজুড়ে বিশুদ্ধ পানি সরবরাহের ব্যবস্থা করা, সাংবাদিকদের জন্য আবাসনের ব্যবস্থা ও মুক্তিযোদ্ধাদের হোল্ডিং ট্যাক্স মওকুফ করা, ড্রেন, রাস্তা নির্মাণ ও পয়: নিস্কাশনে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা, মশা নিধক ও স্বাস্থ্য সেবা নিশ্চিতসহ নাগরিক সেবা প্রদানে ডিজিটাল (অনলাইন) সিস্টেম চালু রাখা, অনলাইনের মাধ্যমে বাড়ি হোল্ডিং টেক্স ও ব্যবসায়ীদের ট্রেড লাইসেন্স ২৪ ঘন্টার মধ্যে সেবা নিশ্চিত করা, নগর জুড়ে নতুন নতুন মসজিদ মাদ্রাসা ও কবরস্থান স্থাপন করাসহ স্মার্ট গাজীপুর সিটি করা আমার প্রদান লক্ষ্য।
    এসময় গাজীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মী এবং স্থানীয় ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ১২:৪৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ