• শিরোনাম

    সোনালী ব্যাংক পিএলসি কোর্ট বিল্ডিং শাখার নতুন ভবনের উদ্বোধন

    নিজস্ব প্রতিবেদক: রবিবার, ১৮ জুন ২০২৩

    সোনালী ব্যাংক পিএলসি কোর্ট বিল্ডিং শাখার নতুন ভবনের উদ্বোধন

    apps

    সোনালী ব্যাংক পিএসসি কোর্ট বিল্ডিং শাখার নতুন ভবনের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।
    রোববার (১৮ জুন) সকালে কোর্ট চত্বরে রাজশাহী জেলা পরিষদের দোতালায় অবস্থিত সোনালী ব্যাংক কোর্ট বিল্ডিং শাখার নতুন ভবনের ফিতা কেটে উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল সহ ব্যাংক কর্মকর্তাবৃন্দ।

    প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, ১৯৬৩ সালের ১৪ মে থেকে সোনালী ব্যাংক রাজশাহী জেলা পরিষদের সাথে রয়েছে। আপনারা হয়তো জানেন এই ব্যাংকটির পূর্বে নাম ছিল ন্যাশনাল ব্যাংক। স্বাধীনতার পর জাতির জনক বঙ্গবন্ধু এই ব্যাংকের নাম দেন সোনালী ব্যাংক। তাই আমি মনে করি, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে এই সোনালী ব্যাংক একটি বড় ভূমিকা রাখবে। তিনি আরো বলেন, আগের সোনালী ব্যাংক ভবনটিও রাজশাহী জেলা পরিষদের ভবন। ঐ ভবনটি ঝুুঁকিপূন্ন হয়ে যাওয়ায় তারা আমাদের নর্ব নির্মিত দৃষ্টি নন্দন এই নতুন ভবনে স্থানান্তর হয়ে আজ থেকে তাদের নতুন যাত্রা শুরু করলো। পরিশেষে তিনি বলেন, আজ এই ব্যাংকের কর্তকর্তাগণ আমাকে দিয়ে তাদের নতুন ভবনে কোর্ট বিল্ডিং সোনালী ব্যাংক শাখার উদ্বোধন করায় আমি উক্ত ব্যাংকের সকল কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং সেই সাথে আমি এই ব্যাংকের সমৃদ্ধি ও উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

    উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন অনুষ্ঠানের সভাপতি ও উক্ত ব্যাংকের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মনিরুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সোনালী ব্যাংক পিএলসি রাজশাহী জেনারেল ম্যানেজার জিএম মীর হাসান মোহাঃ জাহিদ, ডিজিএম শাহাদাত হোসেন ও ডিজিএম সৈয়দ মোঃ তৌহিদুল হক। এসময় আরো বক্তব্য দেন নাটোর সোনালী ব্যাংক শাখা প্রধান এজিএম তাহসিনুর রহমান রেজা ও সিবিএ‘র সভাপতি মোঃ সালাউদ্দিন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উক্ত ব্যাংকের গ্রাহক ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ এবং সোনালী ব্যাংকের সাবেক কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

    বাংলাদেশ সময়: ৯:০৭ অপরাহ্ণ | রবিবার, ১৮ জুন ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ