• শিরোনাম

    সোনারগাঁওয়ে মোগরাপাড়া ইউনিয়নের পক্ষ থেকে নবনির্বাচিত সাংসদ আব্দুল্লাহ আল কায়সারকে গণসংবর্ধনা

    এস,এম মনির হোসেন শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪

    সোনারগাঁওয়ে মোগরাপাড়া ইউনিয়নের পক্ষ থেকে নবনির্বাচিত সাংসদ আব্দুল্লাহ আল কায়সারকে গণসংবর্ধনা

    apps

    নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২০৬ নারায়ণগঞ্জ -০৩ সোনারগাঁও আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী গণমানুষের নেতা, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় মোগরাপাড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণের পক্ষ থেকে গণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

    ২৭ জানুয়ারি ২০২৪ ইং শনিবার বিকেলে উপজেলার মোগরাপাড়া এইচ,জি, জি এস স্মৃতি বিদ্যায়তন মাঠ প্রাঙ্গণে মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর উদ্যোগে এ গণ- সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

    এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ- ০৩ সোনারগাঁও আসনের নবনির্বাচিত সাংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। বক্তব্যে তিনি বলেন, দশ বছর পিছিয়ে পড়া সোনারগাঁওকে পাঁচ বছরে একটি স্মার্ট সোনারগাঁও গড়ে তুলবো। সোনারগাঁওয়ে থাকবে না কোন ভূমিদস্যুতা,চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী। যারা মাদক, চাঁদাবাজি ও ভূমিদস্যুতার সাথে জড়িত থাকবে তারা যতই প্রভাবশালী, বা আওয়ামীলীগের নেতা কর্মী হোক না কেনো কাউকে ছাড় দেওয়া হবেনা। অতএব সকলেই সাবধান হয়ে যাবেন।
    এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: সামসুল ইসলাম ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের সু-যোগ্য চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।
    মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, বীর মুক্তিযোদ্ধা মনির হোসন, উপজলে রফিকুল ইসলাম নান্নু সভাপতি সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগ। ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ আরো অনেকে।
    উপস্থিত ছিলেন,সনমান্দি ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার যুবলীগের সাধারন সম্পাদক আলী হায়দার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাজ্বী শাহ মোঃ সোহাগ রনিসহ মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ ও এলাকার হাজারো জনসাধারণ।

    বাংলাদেশ সময়: ৮:০৬ অপরাহ্ণ | শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ