• শিরোনাম

    সোনারগাঁওয়ে প্রশাসনের আয়োজনে একুশের প্রথম প্রহরে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও পুষ্পস্তবক অর্পণ

    এস,এম মনির হোসেন (সোনারগাঁও,নারায়ণগঞ্জ) : বুধবার, ২২ ফেব্রুয়ারি ২০২৩

    সোনারগাঁওয়ে প্রশাসনের আয়োজনে একুশের প্রথম প্রহরে ভাষা শহিদদের প্রতি  বিনম্র শ্রদ্ধা ও পুষ্পস্তবক অর্পণ

    apps

    নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে প্রশাসনের আয়োজনে একুশের প্রথম প্রহরে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করেছেন সোনারগাঁও উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ,জাতীয় পার্টির নেতৃবৃন্দসহ সকল অংগ সংগঠন সামাজিক ও বিভিন্ন প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ।

    আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস হিসেবে ২১ ফেব্রুয়ারী বাংলাদেশ ও বাঙ্গালি জাতির ইতিহাসে এক ঐতিহাসিক দিন। এই মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সোনারগাঁও উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগসহ সকল অংগ সংগঠন সামাজিক ও বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

    মহান একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহর রাত ১২ টা ১ মিনিটে সোনারগাঁও উপজেলা মাঠ প্রাঙ্গণ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রসাশনসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

    পুষ্পস্তবক অর্পণকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: সামসুল ইসলাম ভূঁইয়া। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজওয়ান উল ইসলাম। সহকারী কমিশনার (ভুমি) ইব্রাহিম, সোনারগাঁও থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাহাবুব আলম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সাবরিনা হক, নাঃ গঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাঈম ইকবাল,জাতীয় পার্টির নেতা জাবেদ রায়হান জয়, সোনারগাঁও সিটি প্রেস ক্লাবের সভাপতি দ্বীন ইসলাম অনিক, সিনিয়র সহ-সভাপতি এস,এম মনির হোসেন, সহ-সভাপতি মইনাল হোসেন ভূঁইয়া,মামুন মোল্লা, সাধারণ সম্পাদক নুর নবী জনি, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমানসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। এছাড়া আরো উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে ভাষা শহীদদের প্রতি সম্মান জানিয়ে ও তাদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

    বাংলাদেশ সময়: ৫:৩৭ অপরাহ্ণ | বুধবার, ২২ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ