• শিরোনাম

    সিরাজগঞ্জ সহ ৭ জেলা ৩১৪ জন চরমপন্থীকে আর্থিক সহয়তা প্রদান

    জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩

    সিরাজগঞ্জ সহ ৭ জেলা ৩১৪ জন চরমপন্থীকে আর্থিক সহয়তা প্রদান

    apps

    সিরাজগঞ্জ, পাবনা, কুষ্টিয়া, রাজবাড়ি, টাঙ্গাইল, বগুড়া ও মেহেরপুর সহ ৭ জেলার এলএম লাল পতাকা বাহিনী, জনযুদ্ধ এবং সর্বহারা পার্টির মোট ৩১৪ জন আত্মসমর্পণকৃত চরমপন্থী সর্বহারা সদস্যদের প্রতিজনকে ১ লক্ষ টাকা করে প্রধানমন্ত্রী কর্তৃক অনুদান হিসেবে আর্থিক সহয়তা দিয়েছে সিরাজগঞ্জ র‌্যাব-১২।
    মঙ্গলবার সকালে র‌্যাব-১২ এর আয়োজনে প্রধানমন্ত্রী কর্তৃক র‌্যাব-১২ এর হেডকোয়ার্টারে এই আর্থিক সহায়তা দেয়া হয়।

    ‌র‌্যাব-১২ এর অতিরিক্ত ডিআইজি মো: মারুফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, র‌্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন।

    এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার, আরিফুর রহমান মন্ডল, জেলা প্রশাসক, মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট কেএম হোসেন আলী হাসান, সাধারন সম্পাদক আব্দুস সামাদ তালুকদার সহ র‌্যাবের অন্যান্য কর্মকর্তারা।

    এসময় র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক এম খুরশীদ হোসেন বলেন, আত্মসমর্পণকৃত সর্বহারা সদস্যদের আর্থিক সহয়তা দিয়ে তাদেরকে স্বাভাবিক জীবনে ফিরতে আনতে ও জীবন মান উন্নয়নে র‌্যার সব সময় তাদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করছে ভবিষ্যৎ তাদের পাশে থেকে সহযোগিতা করে যাবে।
    উল্লেখ্য ,এবছরের ২১ মে ২১৯টি আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ চরমপন্থি মোট ৩১৪ জন স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট আত্বসমর্পন করেন।

    বাংলাদেশ সময়: ৫:১৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ