• শিরোনাম

    সিরাজগঞ্জ সংঘর্ষ ও ১২টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ: বিএনপির ৩৮৬ নেতাকর্মীর জামিন

    জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

    সিরাজগঞ্জ সংঘর্ষ ও ১২টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ: বিএনপির ৩৮৬ নেতাকর্মীর জামিন

    apps

    সিরাজগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ ও ১২টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ এর ঘটনায় দায়ের করা দুটি মামলায় বিএনপি’র ৩৮৬ নেতাকর্মীকে ছয় সপ্তাহের আগাম জামিন দিয়েছেন উচ্চ আদালত।

    পৃথক জামিন আবেদনের শুনানি নিয়ে বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ দলটির এই নেতাকর্মীদের ছয় সপ্তাহের আগাম জামিন দেন।

    বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে নেতাকর্মীদের জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান।

    জামিনপ্রাপ্ত বিএনপি নেতাদের মধ্যে রয়েছেন, সিরাজগঞ্জ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, জেলা বিএনপি’র সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, শ্রী অমল কৃষ্ণ দাস, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, জেলা বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক খোরশেদ আলম মিন্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েস, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।

    প্রসঙ্গত, গত ১১ ফেব্রুয়ারি সকালে সিরাজগঞ্জে বিএনপির পদযাত্রা ও আওয়ামী লীগের শান্তি সমাবেশকে কেন্দ্র করে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের পাইকপাড়া বাজারে উভয় দলের নেতাকর্মীদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ১২টি মোটরসাইকেলে ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়। এ ছাড়া বেশ কয়েকটি দোকানপাট ও বসতবাড়িতে হামলার ঘটনা ঘটে।

    এ ঘটনায় গত ১১ ফেব্রুয়ারী রাতে সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক সাইফুল ইসলাম ও সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে বিএনপি’র ৩৮৬ নেতাকর্মীর নাম ও অজ্ঞাত আরও ৬০০ জনকে আসামি করে দুটি মামলা দায়ের করেন।

    বাংলাদেশ সময়: ৪:৫৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ