• শিরোনাম

    সিরাজগঞ্জ রায়গঞ্জ উপজেলায় প্রকাশ্যে মেয়ের ছুরিকাঘাতে মায়ের মৃত্যু ।

    জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ সোমবার, ১৬ অক্টোবর ২০২৩

    সিরাজগঞ্জ রায়গঞ্জ উপজেলায় প্রকাশ্যে মেয়ের ছুরিকাঘাতে মায়ের মৃত্যু ।

    apps

    মেয়ের ছুরিকাঘাতে মায়ের মৃত্যু সোমবার দুপুরে উপজেলার চান্দায়কোনা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় আহত মা ঝুমা কর্মকারকে কে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় মেয়ে সিঁথিকে আটক করে রায়গঞ্জ থানা পুলিশ।

    নিহত মা ঝুমা কর্মকার বগুড়া জেলার শেরপুর থানার শাহাপাড়া গ্রামের শিবদাস কর্মকারের স্ত্রী। মেয়ে সিঁথি কর্মকার ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী ।

    স্থানীয় জানায়, দুপুরে শেরপুর হতে ঢাকার উদ্দেশ্যে এস.আর বাসে উঠে মা ঝুমা কর্মকার ও মেয়ে সিঁথি কর্মকার। পরে বাস থেকে হঠাৎ করে চান্দাইকোনা বাসস্ট্যান্ডে নেমে যায় মেয়ে সিঁথি। মেয়ের সাথে মা ও বাস থেকে নামে। পরে মেয়ে বাস থেকে কেন নেমে গেলো এ কথা জিজ্ঞেসা করতেই মেয়ে সিঁথি তার ব্যাগ থেকে চাকু বের করে মা ঝুমার বুকের বাম পাশে আঘাত করে। পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় আহত ঝুমা কে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

    বিষয়েটি রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটস্থলে গিয়ে মেয়েটিকে আটক করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। তবে ঠিক কি কারনে মেয়ে এমন কাজ করলো তা ঘতিয়ে দেখা হচ্ছে

    বাংলাদেশ সময়: ৯:২৩ অপরাহ্ণ | সোমবার, ১৬ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ