• শিরোনাম

    সিরাজগঞ্জ উপজেলা বিএনপির নেতাসহ ৩০ জন গ্রেপ্তার

    জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ বৃহস্পতিবার, ০২ নভেম্বর ২০২৩

    সিরাজগঞ্জ উপজেলা বিএনপির নেতাসহ ৩০ জন গ্রেপ্তার

    apps

    সিরাজগঞ্জ উপজেলা বিএনপির নেতাসহ ৩০ জন গ্রেপ্তার অ্যাডভোকেট নাজমুল ইসলাম
    সিরাজগঞ্জের বিভিন্ন থানায় অভিযান চালিয়ে সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাজমুল ইসলামসহ বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    বুধবার (১ নভেম্বর) দিবাগত গভীর রাতে জেলার সদর, রায়গঞ্জ, এনায়েতপুর, শাহজাদপুর, সলঙ্গা, বেলকুচি, কাজিপুর, কামারখন্দ ও চৌহালী থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

    বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় বিএনপি-জামায়াতের ১২ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাজমুল ইসলামসহ বিএনপির ১১ জন এবং জামায়াতের এক নেতা রয়েছেন।

    রায়গঞ্জ থানার ওসি আসি মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, গত ২৪ ঘণ্টায় অভিযান চালিয়ে ব্রহ্মগাছা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আব্দুর রাজ্জাক মেম্বরসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে।

    এনায়েতপুর থানার ওসি পঞ্চানন্দ সরকার বলেন, ২৪ ঘণ্টা তিন বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

    শাহজাদপুর থানার ওসি খায়রুল বাশার বলেন, গত ২৪ ঘণ্টায় শাহজাদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

    সলঙ্গা থানার ওসি এনামুল হক বলেন, রোববার রাতে অভিযান চালিয়ে বিএনপি নেতা ও জামায়াত নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

    এছাড়া বেলকুচি, কাজিপুর, কামারখন্দ, চৌহালী থানা এলাকা থেকে একজন করে বিএনপি কর্মী গ্রেপ্তার হয়েছে বলে সংশ্লিষ্ট থানার ওসিরা জানিয়েছেন।

    বাংলাদেশ সময়: ৮:১৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ