• শিরোনাম

    সিরাজগঞ্জে ফেন্সিডিল সহ তিন মাদক কারবারি আটক

    টি এম এ হাসান বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪

    সিরাজগঞ্জে ফেন্সিডিল সহ তিন মাদক কারবারি আটক

    apps

    সিরাজগঞ্জে ৩৫০ বোতল ফেন্সিডিলসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। বৃহস্পতিবার (১৪ মার্চ) ভোরে জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার গোল চত্ত্বর এলাকায় থেকে ২টি কার্টুনে ৩৫০ বোতল ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়। এসময় মাদক বহনের ১টি পিকআপ জব্দ করেছে র‌্যাব-১২।

    আটককৃতরা হলো- দিনাজপুর জেলার চিরির বন্দর থানার বৈইকুণ্ঠপুর গ্রামের মৃত দইয়া এর ছেলে মো. শফিকুল ইসলাম (৩৮), কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার লক্ষণপুর গ্রামের আ. রহিমের ছেলে মো. নাইম হোসেন (২৮) ও ফরিদপুর জেলার ভাঙ্গা থানার চরদোয়াইল গ্রামের মৃত মোসলেম মোল্লার ছেলে মো. স্বপন মোল্লা (২৮)।

    বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর ১টার দিকে র‌্যাব-১২ এর অধিনায়ক মো. মারুফ হোসেন বিপিএম, পিপিএম একটি প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

    প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, র‌্যাব-১২, সদর কোম্পানি, সিরাজগঞ্জ এর কোম্পানি কমান্ডারের কাছে গোয়েন্দা তথ্য আসে- দিনাজপুর হতে নারায়নগঞ্জগামী ১টি চাউল ভর্তি পিকআপযোগে ৩ জন ব্যক্তি নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে সিরাজগঞ্জের দিকে আসছে। পরে ভোর রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোল চত্ত্বর এলাকায় অভিযান চালিয়ে ১টি পিকআপ যার রেজিষ্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো-ন-১৭-০১২৬ থেকে ৩৫০ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে আটক করা হয়। পরে মাদক ব্যবসায় ব্যবহৃত ১টি পিকআপ জব্দ হয়েছে।

    এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন, ৩টি সিম কার্ড ও নগদ ৭ হাজার ৬শত ৫০ টাকা জব্দ করা হয়।

    আটককৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ বড় বড় মাদকের চালান সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় পিকআপযোগে তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

    বাংলাদেশ সময়: ৯:৫৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ