• শিরোনাম

    সরাইলে চকলেট ভেবে বিষ খেয়ে দুই বোনের মৃত্যু

    মনিরুজ্জামান মনির,স্টাফ রিপোর্টারঃ শুক্রবার, ২৩ জুন ২০২৩

    সরাইলে চকলেট ভেবে বিষ খেয়ে দুই বোনের মৃত্যু

    apps

    ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের চকলেট ভেবে বিষ খেয়ে দুই বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুুপুরে উপজেলার অরুয়াইল ইউনিয়নের বারপাকিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলো, উপজেলার অরুয়াইল ইউনিয়নের বারপাকিয়া এলাকার ইলিয়াছ মিয়ার মেয়ে ফাতেমা বেগম (৪) ও একই এলাকার কাশেম মিয়ার মেয়ে জান্নাত (৪) তারা সম্পর্কে মামাত-ফুফাতো বোন।

    নিহতের পরিবারের সদস্যরা জানান, জান্নাত ও ফাতেমা ঘরে খেলা করছিল। এ সময় সকলের অজান্তে খাটের নিচে থাকা তেলাপোকার বিষ চকোলেট ভেবে খেয়ে ফেলে পরে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে সরাইল স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক জান্নাতকে জেলা সদর হাসপাতালে রেফার করে। তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। অপরদিকে এর কিছুক্ষণ পর ফাতেমাকেও সরাইল স্বাস্থ কমপ্লেক্সের চিকিৎসক মৃত ঘোষনা করেন।
    অরুয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন ভূঁইয়া জানান, খেলার এক ফাঁকে হয়তো শিশু দুটি চকলেট মনে করে বিষ খেয়ে ফেলে। স্বজনরা তাদের উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে এক শিশুর মৃত্যু হয়। অপর শিশুকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তারও মৃত হয়।

    সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে খেলতে গিয়ে তারা বিষ খেয়ে ফেলে। তিনি আরো বলেন, কোন অভিযোগ না থাকায় পরিবারের লোকজন বিনা ময়নাতদন্তে মরদেহ নিয়ে যেতে আবেদন করবেন বলে জানতে পেরেছি।

    বাংলাদেশ সময়: ১২:১৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৩ জুন ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ