• শিরোনাম

    শ্রীপুরে কৃষকের মাঝে প্রণোদনার বীজ ও সার বিতরণ

    শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩

    শ্রীপুরে কৃষকের মাঝে প্রণোদনার বীজ ও সার বিতরণ

    apps

    মাগুরার শ্রীপুরে ২০২৩-২৪ অর্থবছরে রবি মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বোরো উফশী, হাইব্রিড ধানের বীজ ও সার বিতারণের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা কৃষি পূর্নবাসন ও বাস্তবায়ন কমিটির আয়োজনে বীজ ও সার বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

    উপজেলার কৃষি কর্মকর্তা কৃষিবিদ সালমা জাহান নিপা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. মমতাজ মহল।

    এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুন্ডু, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল গণিস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহান, আইসিটি কর্মকর্তা আহম্মেদ মাহফুজ, দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সবুর, সব্দালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পান্না খাতুন প্রমুখ।

    উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সালমা জাহান নিপা জানান, কৃষি প্রণোদনার আওতায় ৩৪’শ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ করা হবে। এর মধ্যে ২৭’শ জন কৃষকের মাঝে ৫ কেজি উফশী ধানের বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার এবং ৭’শ জনের মাঝে প্রতি কৃষককে মাঝে ২ কেজি করে হাইব্রিড ধানের বীজ বিতরণ করা হবে।

    বাংলাদেশ সময়: ৭:১৭ অপরাহ্ণ | বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ