• শিরোনাম

    শ্রীঘর মধ্যপাড়া যুব সমাজের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

    মো নিজাম উদ্দিন শনিবার, ০৬ এপ্রিল ২০২৪

    শ্রীঘর মধ্যপাড়া যুব সমাজের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

    apps

     

    পবিত্র মাহে রমজান উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা শ্যামগ্ৰাম ইউনিয়ন শ্রীঘর গ্রামে শুক্রবার (৫ এ‌প্রিল) ২৫ শে রমজান শ্রীঘর মধ্যপাড়া যুবসমা‌জের উ‌দ্যো‌গে শ্রীঘর পূর্ব পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইফতার ও দোয়া মাহ‌ফি‌লের আ‌য়োজন করা হ‌য়।
    উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামগ্ৰাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুজ্জামান খান মাসুম ।
    ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ভুট্টো মিয়া, কুয়েতে প্রবাসী কাউসার মিয়া,
    হাজী নূরু মিয়া, সাবেক ফুটবলার আব্দুর রহমান,প্রফেসর জুয়েল, সেনা কর্মকর্তা আবু ইউসুফ, সেনা কর্মকর্তা সনি, সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রাসেল, দৈনিক বাংলার নবকন্ঠ নবীনগর প্রতিনিধি মোঃ নিজাম উদ্দিন, ইউনিয়ন যুবলীগ নেতা ফুল মিয়া, ইউনিয়ন যুবলীগ নেতা নূর মোহাম্মদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন সরকার, জুবায়ের আহমেদ রুবেল,প্রবাসী রায়হান উদ্দিন, প্রবাসী আমির হোসেন, মাওলানা মুফতি ফাহাদ হাসান, ছাত্রলীগ নেতা কামরুল হাসান,মোঃ তুহিন, জমির আলী,সুকন মিয়া,মোঃ শাহজালাল, মোঃ ফয়সাল প্রমূখ।

    উল্লেখ্য করোনা কালীন সময়ে শ্রীঘর যুবসমাজের উদ্যোগে এক ঝাঁক তরুণ সম্মিলিত ভাবে শ্রীঘর সরকারি হাসপাতালে পরিস্কার পরিচ্ছন্নতা , শ্রীঘর নতুন রাস্তা বৃষ্টিতে অনেক ক্ষতিগ্রস্ত রাস্তা নিজেরাই মেরামত করে দেওয়া, করোনা সময় অনেক পরিবারকে আর্থিক সহযোগিতা করা , শ্রীঘর নতুন রাস্তায় বৃক্ষরোপণ করা,এবং শ্রীঘর গ্রামের আসার মেইনরোড গুলোতে সাবান পানি ব্যবস্থা রাখা এই ধরনের সামাজিক কাজে শ্রীঘর যুবসমাজ অংশ গ্রহণ করে সকলের প্রসংসনীয় হয়ে উঠেছিল। বর্তমানে যে কোন সামাজিক কাজে শ্রীঘর যুবসমাজ অংশ গ্রহণ করে থাকে। করোনা কালীন সময়ে প্রথম বারের মত পবিত্র মাহে রমজানে ইফতার মাহফিলে আয়োজন করা। প্রতিবছরের ন্যায় এবারও শ্রীঘর যুবসমাজের উদ্যোগে ইফতার মাহফিলে আয়োজন করা হয়েছে।
    প্রধান অতিথি বক্তব্য সামসুজ্জামান খান মাসুম বলেন শ্রীঘর গ্রামের যুবসমাজ যে সকল উন্নয়ন মূলক কাজ করেছেন অনেক প্রশংসনীয় আমি সকলকে ধন্যবাদ জানাই আমি আশা করি ভবিষ্যতেও বিভিন্ন ধরনের সেবা মূলক কাজে অংশ গ্রহণ করে গ্ৰামের উন্নয়ন করবে ‌।
    যুবসমাজকে পক্ষে বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগ মেহেদী হাসান রাসেল তিনি বলেন করোনা কালীন সময়ে শ্রীঘর যুবসমাজ বিভিন্ন ধরনের সেবা মূলক কাজে অংশ গ্রহণ করেছে আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি আর তারা যেন সবসময় সমাজের উন্নয়ন মূলক কাজে এগিয়ে আসে সেই আহ্বান জানাচ্ছি।
    মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন শ্রীঘর পূর্ব পাড়া জামে মসজিদের খতিব মোঃ ওবায়দুল্লাহ পরিশেষে দেশ জাতি এবং মুসলিম উম্মাহর শান্তি এবং সমৃদ্ধি কামনা করে কবর বাসিদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এসময় বি‌ভিন্ন শ্রেণি পেশার প্রায় ৫ শত মানুষের মা‌ঝে ইফতার বিতরণ করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ১০:৩০ পূর্বাহ্ণ | শনিবার, ০৬ এপ্রিল ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ