• শিরোনাম

    আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে আনসার ভিডিপি সদস্য-সদস্যা বাছাই

    অনলাইন ডেস্ক সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

    আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে আনসার ভিডিপি সদস্য-সদস্যা বাছাই

    apps

    রাজশাহী তানোর উপজেলার আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে ভোট কেন্দ্রে দায়িত্ব পালনের জন্য পিসি, এপিসি, আনসার ও ভিডিপি সদস্য/সদস্যাদের বাছাই কার্যক্রম সম্পন্ন হয়েছে।

    শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা এই প্রতিপাদ্য কে সামনে রেখে তানোর উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে ২৯ এপ্রিল সকাল সাড়ে ১০.৩০ টা থেকে উপজেলা পরিষদ চত্ত্বরের মাঠে প্রশিক্ষিত আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে থেকে এই বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। বাছাই কার্যক্রমে উপস্থিত ছিলেন এলিন চাকমা (সহকারী জেলা কমান্ড্যান্ট আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রাজশাহী) আকরাম উদ্দিন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা পবা, রাজশাহী সার্কেল এ্যাডজুট্যান্ট আশরাফুল নেছা, উপস্থিত ছিলেন

    উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোস্তাকিমা, তানোর উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মিজানুর রহমান, তানোর উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষিকা মোছাঃশাবনাজ মোস্তারী দ্বীপা প্রমুখ উপস্থিত ছিলেন। আগামী ৮ মে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে ৬১টি কেন্দ্রে দায়িত্ব পালনের জন্য ৮৫০ জন সদস্যদের মাঝে ৭৬৮ জনকে দায়িত্ব পালনের জন্য বাছাই করা হয়।

    বাংলাদেশ সময়: ৫:৪২ অপরাহ্ণ | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ