• শিরোনাম

    ফরিদগঞ্জে শাখার “গাউসিয়া কমিটি বাংলাদেশ” শাখার দি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে

    মো: ওমর ফারুকঃ সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

    ফরিদগঞ্জে শাখার “গাউসিয়া কমিটি বাংলাদেশ” শাখার দি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে

    apps

    গত ২৭/০৪/২৪ চাঁদপুর জেলা ফরিদগঞ্জ উপজেলা গাউসিয়া কমিটি বাংলাদেশ উদ্যোগে পুর্নাঙ্গ কমিটি ও বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুস্ঠানে ১১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ও অনুমোদন দেওয়া হয়। অনুস্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাউসিয়া কমিটি ঢাকা মহানগরীর সম্মানিত সভাপতি জনাব,আলহাজ্ব আব্দুল মালেক বুলবুল সাহেব।

    অনুস্ঠানটি উদ্ভোধক হিসাবে উপস্থিত ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব অধ্যাপক শাহ জামাল তালুকদার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ হুমায়ুন কবির,জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা কাজী মুহাম্মদ হাসানুজ্জামান, জেলা দাওয়াতে খায়ের সম্পাদক মাওলানা মুহাম্মদ আ.ন.ম সাইফুল্লাহ,উক্ত অনুস্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা শাখার কমিটির প্রচার সম্পাদক মাওলানা মুহাম্মদ আবু নোমান।

    অনুস্টানের পরিশেষে জেলা শাখার কমিটির সর্বসম্মতিক্রমে ফরিদগঞ্জ উপজেলা গাউসিয়া কমিটি বাংলাদেশ পুর্নাঙ্গ কমিটি সদস্যদের নাম ঘোষনা করা হয়।

    ফরিদগঞ্জ গাউসিয়া কমিটি বাংলাদেশ সভাপতি নির্বাচিত হয়েছেন আব্দুল মান্নান মনু ভুঁইয়া ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাওলানা মুহাম্মদ খোরশেদ আলম আল কাদেরী। যুগ্ম-সাধারন সম্পাদক হাফেজ মাওলানা মোহাম্মদ আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক মুফতি মাওলানা মোহাম্মদ মোশাররফ হোসেন, দাওয়াতে খায়ের সম্পাদক নির্বাচিত হয়েছেন মাওলানা মুহাম্মদ জহিরুল ইসলাম আল কাদেরী, অর্থ বিষয়ক সম্পাদক মাওলানা মোহাম্মদ রিযাজুল করিম বাছিম, তথ্য ও গবেষণা সম্পাদক মাওলানা মুহাম্মদ মমিনুল ইসলাম রাজাপুরী,সহ মোট ১১১ সদস্য বিশিষ্ট ফরিদগঞ্জ গাউসিয়া কমিটি বাংলাদেশ কমিটি চুড়ান্ত অনুমোদন দেওয়া হয়েছে পড়ে মুসলিম উম্মাহর নির্যাতিত মুসলমানদের জন্য দোয়া প্রার্থনা পড়ে অনুস্ঠাটি সমাপ্ত ঘোষণা করা হয়

    বাংলাদেশ সময়: ৬:৩৫ অপরাহ্ণ | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ