• শিরোনাম

    শেরপুরে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

    এনামুল হক,শেরপুর: বুধবার, ৩১ মে ২০২৩

    শেরপুরে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

    apps

    ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার নিয়ন্ত্রণ কার্যক্রমের আওতায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে শেরপুর সদর উপজেলায় জাতীয় তামাক নিয়ন্ত্রণ সেল, স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় এবং উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী উপজেলা টাস্কফোর্স কমিটির সদস্য ও কর্তৃত্বপ্রাপ্ত কর্মকর্তাদের তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়েছে।

    ৩১ মে বুধবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস এর সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা হামিদুর রহমান সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মশালায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আশরাফুল আলম মিজান।

    এ প্রশিক্ষণ কর্মশালায় বিভিন্ন দপ্তরের লোকজনকে প্রশিক্ষণ দেওয়া হয়। কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন ডাক্তার আক্রাম হোসেন। প্রশিক্ষণার্থীদের চারটি দলে ভাগ করে সমাজ থেকে তামাকজাত দ্রব‍্যের ব‍্যবহার নির্মুল তথা নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ মতামত সংগ্রহ করা হয়।

    এসময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ উজ্জল হোসাইন, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মো. সাইফ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও সাংবাদিকরা কর্মশালায় উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৩:১৯ অপরাহ্ণ | বুধবার, ৩১ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ