• শিরোনাম

    রায়পুরায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার ও আড়াই মাস বয়সী শিশুর কান্না শব্দ

    রায়পুরা (নরসিংদী) প্রতিনিধিঃশাহরিয়ার আহমেদ পরাগ শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

    রায়পুরায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার ও আড়াই মাস বয়সী শিশুর কান্না শব্দ

    apps

    নরসিংদীর রায়পুরায় আড়াই মাস বয়সী শিশুর কান্নার শব্দ শুনে স্বজনরা গিয়ে দেখতে পান শোবার ঘরে এক গৃহবধূর লাশ ঝুলছিল। পরে পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

    শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত ওই গৃহবধূর নাম লাকি বেগম (২২)। তিনি একই এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে সোহাগ মিয়ার স্ত্রী এবং বেলাব উপজেলার ইব্রাহিমপুর এলাকার লায়েছ মিয়ার মেয়ে।

    লাকির মা জানান, তার মেয়ে মাস দুয়েক ধরে মানসিক রোগে ভুগছিলেন। এ কারণে নিজের আড়াই মাসের সন্তানকেও হত্যার চেষ্টা করেছিল। এ ঘটনায় জামাতার বিরুদ্ধে কোন অভিযোগ নেই বলে জানান তিনি।

    পারিবারিক সূত্রে জানা যায়, দুপুরে ওই গৃহবধূর স্বামী ও শাশুড়ী দাওয়াত খেতে চলে যান। এ সময় লাকি তার সন্তানকে নিয়ে ঘরে শুয়ে ছিলেন। দুপুর ২ টার দিকে তার ভাবি শিশুটির কান্নার শব্দ শুনতে পান। এ সময় লাকিকে অনেক ডাকাডাকি করেও সাড়া মেলেনি। পরে তিনি দরজার ফাঁক দিয়ে দেখতে পান ঘরের দরনার সঙ্গে ওই গৃহবধূর লাশ ঝুলছে। পরে খবর পেয়ে রায়পুরা থানার পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠাই।

    জানা গেছে, পারিবারিকভাবে দেড় বছর আগে লাকির সঙ্গে সোহাগের বিয়ে হয়। তাদের সংসার সুখেই কাটছিল। আড়াই মাস আগে এ দম্পতি এক পুত্র সন্তানের জন্ম দেয়। এদিকে সন্তান জন্মদানের আগে থেকেই মানসিক রোগে ভুগছিলেন তিনি। স্বামী ও পরিবারের সদস্যদের সঙ্গে করতেন অস্বাভাবিক আচরণ। নিজ সন্তানকেও হত্যার চেষ্টা করেন ওই গৃহবধূ। পরে চিকিৎসা করিয়েও রোগটি সেরে উঠেনি বলে জানান স্বজনরা।

    নিহত গৃহবধূর স্বামী সোহাগ জানান, ফোনে খবর পেয়ে এসে দেখি স্ত্রীর লাশ ঝুলছে। ভাবতেও পারিনি সে এমন একটা কাজ করে ফেলবে। রায়পুরা থানার এসআই আমিনুল ইসলাম জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই। লাশ সুরতহাল শেষে মর্গে পাঠানো হয়েছে।

    বাংলাদেশ সময়: ২:৩৭ অপরাহ্ণ | শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ