• শিরোনাম

    রাকাব, রাজশাহী বিভাগের জোনাল ব্যবস্থাপক ও শাখা ব্যবস্থাপকগণের অংশগ্রহণে পারফরমেন্স মূল্যায়ন সভা অনুষ্ঠিত

    নিজস্ব প্রতিবেদক শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

    রাকাব, রাজশাহী বিভাগের জোনাল ব্যবস্থাপক ও শাখা ব্যবস্থাপকগণের অংশগ্রহণে পারফরমেন্স মূল্যায়ন সভা অনুষ্ঠিত

    apps

    ২৪ ফেব্রুয়ারী ২০২৩ শুক্রবার সকাল ৯.০০ টায় বগুড়ার শেরপুরস্থ পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ) এর অডিটোরিয়ামে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) রাজশাহী বিভাগের জোনাল ব্যবস্থাপক ও শাখা ব্যবস্থাপকগণের অংশগ্রহণে পারফরমেন্স মূল্যায়ন ও পরবর্তী কর্মপরিকল্পনা বিষয়ক এক সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাকাব, পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সিনিয়র সচিব মোঃ রইছউল আলম মন্ডল।

    রাকাব, রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক মোঃ আতিকুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহিদুল হক; উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী আব্দুর রহমান; প্রধান কার্যালয়ের নিরীক্ষা হিসাব ও আদায় মহাবিভাগের মহাব্যবস্থাপক মাকসুদা নাসরীন এবং প্রশাসন মহাবিভাগের মহাব্যবস্থাপক (চলতি দায়িত্ব) শওকত শহীদুল ইসলাম। এছাড়াও সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাকাব, প্রধান কার্যালয়, আইসিটি বিভাগের উপ-মহাব্যবস্থাপক মোঃ আবুল কালাম; ঋণ ও অগ্রিম বিভাগ-১ এর উপ-মহাব্যবস্থাপক মোঃ বেল্লাল হোসেন; ব্যাংকের সচিব মোঃ সানা উল্লাহ; বিভাগীয় নিরীক্ষা কর্মকর্তা প্রদীপ কুমার দত্ত; রাজশাহী বিভাগের সকল জোনাল ব্যবস্থাপক ও জোনাল নিরীক্ষা কর্মকর্তা এবং ১৯৩টি শাখার শাখা ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ।

    অনুষ্ঠানের প্রধান অতিথি মোঃ রইছউল আলম মন্ডল রাকাবকে সফলভাবে এগিয়ে নিয়ে যাবার লক্ষ্যে বাস্তব ভিত্তিক কর্মপরিকল্পনা গ্রহণ এবং মাঠ পর্যায়ে তা যথাযথভাবে পরিপালনের আহ্বান জানান। তিনি আমানত সংগ্রহের কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যে নিরলসভাবে পরিশ্রম করার জন্য শাখা ব্যবস্থাপকদের আরও বেশী তৎপর হবার পরামর্শ দেন এবং আগামীতে শ্রেণিকৃত ঋণের হার সহনীয় পর্যায়ে রাখার জন্য সঠিক কর্মপরিকল্পনা গ্রহণে উপস্থিত সকলকে দিক নির্দেশনা প্রদান করেন।

    বিশেষ অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহিদুল হক শ্রেণিকৃত ঋণ আদায়ের পাশাপাশি আমানত বৃদ্ধি, ঋণ বিতরণ এবং ঋণ আদায়ের লক্ষ্যমাত্রা শতভাগ অর্জনে ব্যাংকের সকল কর্মকর্তা-কর্মচারীকে আহ্বান জানান।

    বাংলাদেশ সময়: ৮:১৫ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ