• শিরোনাম

    মোবাইল চোর চক্রের মূলহোতা মোঃ জুয়েলসহ ২ জনকে আটক করেছে র‍্যাব-৩

    মারুফ সরকার,স্টাফ রির্পোটার: বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

    মোবাইল চোর চক্রের মূলহোতা মোঃ জুয়েলসহ ২ জনকে আটক করেছে র‍্যাব-৩

    apps

    সাম্প্রতিক সময়ে র‍্যাব-৩ জানতে পারে যে মোবাইল চোর চক্রের কারনে অতিষ্ঠ রাজাধানী বাসী সহ বিভিন্ন এলাকার লোকজন ।এরই ধারাবাহিকতায় র‍্যাব-৩ এর একটি চৌকস টীম চোরাই ও ছিনতাইকৃত মোবাইল ক্রয় বিক্রয়ের সাথে জড়িত সংঘবদ্ধ চক্রের কার্যক্রমের উপর নজরদারী বৃদ্ধি করে। র‍্যাব-৩
    গোয়েন্দা কার্যক্রম পরিচালনা করে কতিপয় চোরাই ও ছিনতাইকৃত মোবাইল ক্রয় বিক্রয়কারী চক্রের সন্ধান পায়। এসব অপরাধীদের বিরুদ্ধে বার বার অভিযান পরিচালনা করে বিপুল পরিমান চোরাই ও ছিনতাইকৃত মোবাইল উদ্ধারসহ উক্ত চক্রের শতাধিক অপরাধীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

    র‍্যাব-৩ সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ২২ ফেব্রুয়ারি ২০২৩ ইং রাতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ মোবাইল চোরাকারবারী চক্রের মূলহোতা মোঃ জুয়েল(২৯)তার অন্যতম সহযোগীমোক্তার হোসেন(৩৫)’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

    গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ১৯৩ টি চোরাই মোবাইলফোন, ২০ টি মোবাইলের ব্যাটারী এবং নগদ ৪৮১৫/-টাকা জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩।বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৩
    এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

    র‍্যাব-৩ এর অধিনায়ক আরো জানান,গ্রেফতারকৃত আসামীরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে চোরাই এবং ছিনতাইকৃত মোবাইল ক্রয়-বিক্রয় করে আসছে। এসকল মোবাইলফোন দেশের বিভিন্ন অপরাধী চক্রের সদস্যরা স্বল্প মূল্যে ক্রয় করে বিভিন্ন ধরনের অপরাধ মূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। উক্ত অপরাধী চক্রের বিরুদ্ধে র‌্যাবের অভিযান চলমান রয়েছে।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান সিনিয়র সহকারী পুলিশ সুপার স্টাফ অফিসার (মিডিয়া) র‍্যাব-৩ ফারজানা হক ।

    বাংলাদেশ সময়: ৩:৪৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ