• শিরোনাম

    মিথ্যা অভিযোগের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

    শেরপুর জেলা প্রতিনিধি: শনিবার, ৩০ মার্চ ২০২৪

    মিথ্যা অভিযোগের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

    apps

    শেরপুর সদর উপজেলার ১৩নং রৌহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইফুজ্জামান সুহেলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলে উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ ও ভিত্তিহীন খবর প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী ঐ চেয়ারম্যান।শনিবার (৩০ মার্চ) দুপুরে ইউনিয়ন পরিষদ ভবনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তার বিরুদ্ধে করা সকল অভিযোগ মিথ্যা বলে দাবি করেন।

    এসময় চেয়ারম্যান সুহেল দাবি করেন,গত জাতীয় সংসদ নির্বাচনের রেশ ধরে ইউনিয়নের কয়েক জন লোক তাকে অপদস্ত করতে এই ধরনের কাজ করাচ্ছে। তাছাড়া আমাদের পরিষদ পরিচালনায় সকলের মতামত নিয়ে রেজুলেশরেন মাধ্যমে সকল কর্মকান্ড করা হয়।

    লিখিত বক্তব্যে চেয়ারম্যান সুহেল বলেন, আমি বর্তমানে রৌহা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। আমার বাবা এই ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন এবং জন্মসূত্রে আমি আওয়ামী পরিবারের সন্তান। গত ইউপি নির্বাচনে আমি নৌকা প্রতিকের প্রার্থী হয়ে সর্বোচ্চ ভোটে চেয়ারম্যান পদে জয়ী হয়ে সম্মানের সাথে ইউনিয়ন পরিষদ পরিচালনা করে আসছি। সাংগঠনিক কর্মকান্ড ও পরিষদ পরিচালনা সঠিকভাবে পালনের কারণে একটি কুচক্রী মহল আমার সম্মান নষ্টের জন্য উঠে পড়ে লেগেছে।

    আমি আমার সব্বোর্চ দিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের পক্ষে কাজ করেছি। এটাই আমার জন্য কাল হয়েছে। তিনি আরও বলেন, আমার পরিষদের সকল সিদ্ধান্ত ও কর্মকান্ড রেজুলেশনের মাধ্যমে সম্পন্ন করি এবং সেই রেজুলেশনে সকল সদস্যদের স্বাক্ষর লিপিবদ্ধ রয়েছে। আমার ইউনিয়ন একদম ছোট। আয়ের তেমন কোন উৎস নাই। অট্রো লাইসেন্স ও ট‍্যাক্স উত্তোলন করে যতদূর সম্ভব তাদের বেতন ভাতা দিয়েছি।

    এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

    এসময় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ইউপি সচিব মো. ফজলুল হক, রৌহা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আব্দুল হাই, ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাসমত আলী হাসু, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য হারুন অর রশিদ, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামান শাহীন, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. পারভীন বেগম, সদস্য আব্দুল সুলতান, মো. আজিজুল হক, মঞ্জুরুল ইসলাম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৯:২৬ অপরাহ্ণ | শনিবার, ৩০ মার্চ ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ