• শিরোনাম

    মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতির ২৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

    মোঃ জুয়েল রানা শনিবার, ৩০ ডিসেম্বর ২০২৩

    মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতির ২৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

    apps

    মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতির ২৪তম বার্ষিক সাধারণ সভা ৩০ ডিসেম্বর শনিবার সকালে অনুষ্ঠিত হয়েছে।
    মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি খোন্দবার সানোয়ার হোসেন সভায় সভাপতিত্ব করেন এবং কার্ক্রমের উদ্বোধন ঘোষণা করেন।

    সভায় সমিতির সচিব আবু রেজা নসরুৎদৌলা পিকুল স্বাগত বক্তব্য রাখেন। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মোহাং সেলিম উদ্দিনের পক্ষে তার বাণী পাঠ করেন সহকারি পরিচালক প্রশাসন কাকলি আক্তার। মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার দেব কুমার মালো তার বার্ষিক প্রতিবেদন তুলে ধরেণ।

    এছাড়া বার্ষিক আয় ব্যয়ের প্রতিবেদন উপস্থাপন করেন সমিতের এলাকা পরিচালক ও কোষাধ্যক্ষ শিকদার আলী নূর, মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত এ সাধারণ সভায় সমিতের কর্মকর্তা, সদস্য মন্ডলীসহ সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় নিয়মিত বিল পরিশোধ করার জন্য লটারির মাধ্যমে পুরস্কার প্রদান করা হয়। এ জি এম প্রশাসন আশিকুর রহমান এ কার্যক্রম পরিচালনা করেন।

    সাধারণ সভায় নির্বাহী প্রকৌশলী কাজী মুনিরুজ্জামান, জি এম মহম্মদপুর দিলীপ কুমার বাইন, জি এম আড়পাড়া আলমগীর হোসেন, জি এম সদর রঞ্জন কুমার ঘোষ,জি এম শ্রীপুর মোঃ রাহাতসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সভায় আগামী ৩ বছরের জন্য এলাকা ২ এর জন্য সুরাইয়া মুশতারী এলাকা ৩ এর জন্য বীণা আক্তার ও এলাকা ৬ এর জন্য খন্দকার সানোয়ার হোসেনকে এলাকা পরিচালক নির্বাচিত করা হয়।

    অনুষ্ঠানের শেষ পর্যায়ে অনুষ্ঠিত হয় লাকি কূপন ড্র ও পুরস্কার বিতরণ।

    বাংলাদেশ সময়: ৮:৫০ অপরাহ্ণ | শনিবার, ৩০ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ