• শিরোনাম

    ভোলার চরফ্যাশনে হোন্ডা থেকে ছিটকে পড়ে এক নারীর মৃত্যু!

    আলী হোসেন রুবেল ভোলা মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩

    apps

    ভোলার চরফ্যাশন উপজেলায় হোন্ডা থেকে ছিটকে পড়ে এক নারীর মৃত্যুর খবর পাওয়া গেছে। সোমবার (২০ মার্চ) দুপুরে উপজেলার শশিভূষণ থানা সংলগ্ন এলাকার এওয়াজপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। শশিভূষণ থানার উপ-পরিদর্শক (এসআই) সোলেমান এ তথ্য নিশ্চিত করেছেন।

    স্থানীয়রা জানায়, সেই নারী ডাক্তার দেখাতে বাড়ি থেকে বের হয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মারা যায় । পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

    নিহত গৃহবধূ রেবু (৪০) বেগম একই উপজেলার দক্ষিণ আইচা থানা সংলগ্ন এলাকার বড় মানিকা ইউনিয়নের চর আইচা গ্রামের মো. লিটন হোসেনের স্ত্রী ও ৪ সন্তানের জননী ছিলেন।

    এসআই সোলেমান জানান, ঘটনার দিন সকালে বাড়ি থেকে ডাক্তার দেখানোর উদ্দেশ্য নিয়ে ভাড়াটিয়া মোটরসাইকেল যোগে চরফ্যাশন উপজেলায় যাচ্ছিলেন তিনি। মোটরসাইকেলটি ঘটনাস্থলে পৌঁছালে অসাবধানতাবশত মোটরসাইকেলটি থেকে সড়কে ছিটকে পড়েন তিনি। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    শশিভূষণ থানার ওসি মো. মিজানুর রহমান পাটোয়ারী জানিয়েছেন, এ ঘটনায় নিহতের পরিবার আইনি কোনো প্রক্রিয়ায় যেতে চাচ্ছে না। তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ১:৫৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ