• শিরোনাম

    ভয়ভীতি দেখিয়ে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো যাবেনাঃ ভোলায় ড. আশিকুর রহমান শান্ত

    আলী হোসেন রুবেল, স্টাফ রিপোর্টার ভোলা: মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩

    ভয়ভীতি দেখিয়ে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো যাবেনাঃ ভোলায় ড. আশিকুর রহমান শান্ত

    apps

    বাংলাদেশ আওয়ামী যুব লীগের কেন্দ্রীয় কার্য-নির্বাহী সদস্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ভোলা-২ আসনের মনোনয়ন প্রত্যাশি ড. আশিকুর রহমান শান্ত বলেছেন, দেশি বিদেশি ষড়যন্ত্রে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করা হয়েছে, কিন্ত কোন ষড়যন্ত্র করে ভয়ভীতি দেখিয়ে শেখ হাসিনাকে সরানো যাবেনা।

    তিনি বলেন, বাংলাদেশ একটি মাহিন্দ্রক্ষনে দাঁড়িয়ে আছে, একটা ভুল করলে ধ্বংস হয়ে যেতে পারে বাংলাদেশ । বিদেশে বাংলাদেশ নিয়ে যখন কথা হয় তখন তারা বলতো বাংলাদেশ কি মৌলবাদী ও জঙ্গিবাদীর দেশ। কিন্ত দেশরত্ন, আওয়ামীলীগ সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই জঙ্গিবাদের অপবাদ থেকে আজ বাংলাদেশকে একটি উন্নয়নের রোড মডেল আর শান্তির দেশে পরিনত করেছেন। যা পুরো বিশ্ব অনুকরন করছে। জামায়াত ও বিএনপি উন্নয়ন দেখতে পায়না। তারা গত ১৫ বছর ধরে ষড়যন্ত্র করে যাচ্ছে কিন্তু আমরা যুব লীগের কর্মীরা যতদিন আছি বিএনপি জামায়াতের সকল ষড়যন্ত্র প্রতিহত করে যাবো।

    ৩০ অক্টোবর সোমবার ভোলার শান্ত নীড় মাঠে সন্ধ্যায় দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন ।
    তিনি বলেন, ২০০১ শালের নির্বাচনের পরবর্তী বিএনপির সন্ত্রাস ও নির্যাতনের শিকার হয়ে যারা আওয়ামিলীগ ছেড়ে যাননি আজ তারাই আমাকে ভালোবেসে আমার পাশে এসে দাড়িয়েছেন। দৌলতখান বোরহানউদ্দিনের জনগনকে সাথে নিয়ে দেশ বিরোধী বিএনপিকে প্রতিহত করা হবে।

    দৌলতখান উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান মামুনুর রশীদ চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভোলা জেলার সাবেক ছাত্রলীগ সভাপতি মোস্তাক আহমেদ শাহীন, কেন্দ্রীয় আওয়ামী যুব লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক কাজী খালেদ আল মাহামুদ টুকু। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বোরহানউদ্দিন উপজেলা সাবেক ছাত্রলীগের সভাপতি মহিবুল্লাহ খোকন প্রমূখ।

    বাংলাদেশ সময়: ৭:০৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ