• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক বিশিষ্ট রাজনীতিবিদ জিল্লুর রহমানের ইন্তেকাল

    মনিরুজ্জামান মনির,স্টাফ রিপোর্টারঃ সোমবার, ২৯ মে ২০২৩

    ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক বিশিষ্ট রাজনীতিবিদ জিল্লুর রহমানের ইন্তেকাল

    apps

    ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী দল (বিএনপির) আহবায়ক ও বিশিষ্ট রাজনীতিবিদ জিল্লুর রহমান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সোমবার (২৯ মে) সন্ধ্যা পৌনে ৭ টায় জেলা শহরের জেল রোডস্থ দি ল্যাব এইড স্পেশাইজড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে, রাজনৈতিককর্মী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

    জেলা বিএনপির সাবেক সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান মোল্লা (কচি মোল্লা) জানান, জিল্লুর রহমান দীর্ঘদিন যাবত কিডনি রোগে ভুগছিলেন। এছাড়াও তিনি হেপাটাইটিস-বি’তে আক্রান্ত ছিলেন। সন্ধ্যার আগে শহরের ফুলবাড়িয়ায় নিজ বাড়িতে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরিবারের সদস্যরা তাকে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি ইন্তেকাল করেন। আগামীকাল মঙ্গলবার বাদ জোহর শহরের টেংকের পাড় মসজিদ প্রাঙ্গনে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

    এদিকে, তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে মরহুমের বাড়িতে দীর্ঘদিনের রাজনৈতিক নেতাকর্মীসহ সজ্জন ও স্বজনরা তাকে এক নজর দেখতে ভীড় করে। এ সময় এক শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়।

    প্রসঙ্গত, ১৯৭৮ সালে তিনি ছাত্র ইউনিয়নের মাধ্যমে রাজনৈতিক জীবনের সূচনা করেন। তবে বিএনপি প্রতিষ্ঠা হওয়ার পর প্রতিষ্ঠালগ্ন থেকেই তিনি বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি তার দীর্ঘ রাজনৈতিক জীবনে জেলা বিএনপির বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্বশীল ভূমিকা পালন করেছেন

    বাংলাদেশ সময়: ১০:০০ অপরাহ্ণ | সোমবার, ২৯ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ