• শিরোনাম

    বেলাবতে বহু প্রতীক্ষিত রাস্তার কাজ শুরু

    প্রদীপ কুমার দেবনাথ, রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪

    বেলাবতে বহু প্রতীক্ষিত রাস্তার কাজ শুরু

    apps

    নরসিংদী জেলার বেলাব উপজেলার গঙ্গাজলি পূর্ব পাড় (পুলের ঘাট) হতে জজ মিয়ার বাড়ি (সুটুরিয়া – বেলাব) পর্যন্ত দীর্ঘ প্রতীক্ষিত রাস্তাটির কাজ আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারী ) সকাল ১০টায় এই কাজের আনুষ্ঠানিক শুভসূচনা করেন নরসিংদী – ৪ (বেলাব-মনোহরদী) আসনের সাংসদ শিল্পমন্ত্রী এ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের রাজনৈতিক সচিব এ্যাড. মো. শহিদুল্লাহ্ শহিদ। এ উপলক্ষে আয়োজিত এক সংক্ষিপ্ত সভায় এ্যাড. শহীদ বলেন, মাননীয় শিল্পমন্ত্রী দ্রুত তার এলাকার জনসাধারণের সমস্যাবলীর সমাধান করতে চান। তিনি আমাকে তার প্রতিনিধি হিসেবে এই রাস্তাটির নির্মাণ কাজ শুরু করতে বলেন।

    নির্বাচনী প্রচারণা কালে শিল্পমন্ত্রী এ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন ও শিল্পমন্ত্রী পুত্র মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী প্রতিশ্রুত গ্রামীণ জনপদের উন্নয়ন ও এলাকাবাসীর সমস্যা দূরীকরণের আনুষ্ঠানিক বাস্তবায়ন নির্বাচন শেষ হওয়ার সাথে সাথেই সম্পন্ন করার লক্ষ্যে অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করার তাগিদ দেন শিল্পমন্ত্রী। এ সময় অন্যান্য বক্তারা জানান, যুগ যুগ ধরে সামান্য এই আড়াই কিলোমিটার রাস্তার দুর্ভোগের হাত থেকে বাঁচল এই রাস্তা দিয়ে চলাচল করা হাজারো মানুষ।

    এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক রাজীব চক্রবর্তী পিন্টু, সমাজকর্মী ইসমাইল হোসেন, গণমাধ্যম কর্মী প্রদীপ কুমার দেবনাথ, আওয়ামীলীগ নেতা ইন্নছ আলী প্রমুখ। এর আগে গুরুত্বপূর্ণ এ রাস্তাটি ২০২৩ খ্রিস্টাব্দের ২৬ অক্টোবর শুভ উদ্বোধন করেছিলেন শিল্পমন্ত্রী এ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। অগ্রাধিকার ভিত্তিতে গুরুত্বপূর্ণ পল্লী অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পটি বাস্তবায়ন করছে।

    বাংলাদেশ সময়: ১০:২২ অপরাহ্ণ | রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ