• শিরোনাম

    বিএনপি দেশে ষড়যন্ত্র করার চেষ্টা করলে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে – শাহরিয়ার আলম

    ইউসুফ চৌধুরী-রাজশাহী প্রতিনিধিঃ শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

    বিএনপি দেশে ষড়যন্ত্র করার চেষ্টা করলে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে – শাহরিয়ার আলম

    apps

    বিএনপিকে হুশিয়ারি করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন “মাননীয় প্রধানমন্ত্রী দেশরন্ত শেখ হাসিনা আপার হাত ধরে দেশ এখন উন্নয়নের আলোকে সুষ্ঠ এবং শান্তিতে চলছে। কিন্তু এগুলো উন্নয়ন এবং দেশে বিরাজমান শান্তি পরিস্থিতি বিএনপি নামক দলটির সহ্য হয় না। তাই তারা দেশকে অস্থিতিশীল করার জন্য তাদের বিদেশে পালিয়ে থাকা নেতা তারেক রহমানের নির্দেশে সারাদেশে সমাবেশের নামে সহিংসতা করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাই তারই ধারাবাহিকতায় তারা রাজশাহীতে সমাবেশের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে যাচ্ছে। কিন্তু আমি বলে যাচ্ছি বিএনপি যদি পূর্বের ন্যায় সারাদেশে ষড়যন্ত্র করে এবং দেশকে অস্থিতিশীল করার বিন্দুমাত্র চেষ্টা করে তাহলে তাদেরকে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে”।

    রাজশাহীর পবা উপজেলার কাটাখালি পৌরসভা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে বিএনপি’র মিথ্যাচারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এগুলো কথা বলেন তিনি। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন। তিনি তার বক্তব্যে বলেন, “দেশের উন্নয়ন এবং দেশের বিরাজমান শান্তি রক্ষায় আমাদের সকলকে সচেতন থাকতে হবে। পূর্ববর্তী সময়ে বিএনপি যেভাবে দেশে জ্বালাও পোড়াও করেছে বর্তমান সময়ে তারা ঠিক সেইরকম ভাবে জ্বালাও পোড়াও করার জন্য আবার চেষ্ঠা চালিয়ে যাচ্ছে। কিন্তু এখন দেশের মানুষ সচেতন। বিএনপি যেভাবে পূর্ববর্তী সময়ে ক্ষমতা যাওয়ার জন্য চেষ্টা চালিয়েছে ঠিক তারা এখন আবার সেই ব্যার্থ চেষ্ঠা চালানোর পায়তারা করছে। কিন্তু আমি তাদের উদ্দেশ্য বলছি বাংলাদেশ একটি গণতান্ত্রিক দেশ। এদেশে সবার রাজনীতি মিছিল মিটিং করার অধিকার আছে। কিন্তু তার মানে এই না যে মিছিল মিটিং করার নামে ষড়যন্ত্র করবেন দেশকে অস্থিতিশীল করার চেষ্টা চালাবেন। তাহলে আপনাদের জনগণের কাছে জবাবদিহি করতে হবে। ষড়যন্ত্র করলে আপনাদের দেশের জনগণ ছাড় দিবে না”।
    প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন পবা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ, কাটাখালি পৌর ভারপ্রাপ্ত মেয়র আনোয়ার সাদাত নান্নু, পবা উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হক, পবা উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক আব্দুল মাননান, পবা যুবলীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য তফিকুল ইসলাম, কাটাখালি পৌরসভা আওয়ামীলীগের সভাপতি আবু সামা, সাধারণ সম্পাদক জহুরুল আলম রিপন, হরিয়ান ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মাসুম মোল্লা, পবা উপজেলা ছাত্রলীগ সভাপতি ফরিদুল ইসলাম রাজু, সাধারণ সম্পাদক রেজওয়ানুল কারিম, কাটাখালী পৌর যুবলীগ আহবায়ক জনি ইসলাম, পারিলা ইউপি’র চেয়ারম্যান সাঈদ আলী মুর্শেদ, , ইঞ্জি. রইস উদ্দিন লাভলু, পবা উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমেদ, কাটখালি পৌর ছাত্রলীগের সভাপতি সজল, সাধারণ সম্পাদক শাকিলসহ আরো উপস্থিত ছিলেন পবা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের এবং ইউনিয়ন থেকে আগত প্রতিটি ওয়ার্ডের নেতৃবৃন্দ।

    প্রতিবাদ সভা শেষে একটি বড় বিক্ষোভ মিছিল বের হয় এবং কাটাখালি বাজার প্রদিক্ষণ করে মাসকাটদিঘী উচ্চ বিদ্যালয়ে এসে শেষ হয়।

    বাংলাদেশ সময়: ৯:৫৭ অপরাহ্ণ | শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ