• শিরোনাম

    বাংলাদেশে ইলেকট্রিক ও ইলেকট্রনিক বিজনেস ফোরাম মেশিনারি ব্যবসায়ী সোসাইটি উদ্যেগে মিলন মেলা বনভোজন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে

    মোগল হোসেন সম্রাট প্রতিবেদন: বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩

    বাংলাদেশে ইলেকট্রিক ও ইলেকট্রনিক বিজনেস ফোরাম মেশিনারি ব্যবসায়ী সোসাইটি উদ্যেগে মিলন মেলা বনভোজন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে

    apps

    বাংলাদেশের ইলেকট্রনিক ইলেকট্রিক্যাল অ্যান্ড মেশিনারি ব্যবসায়ী সোসাইটি উদ্যেগে মিলন মেলা ও প্রীতি বনভোজন আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইলেকট্রিক্যাল এসোসিয়েশন সম্মানিত চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী জনাব, আলহাজ্ব খন্দকার রুহুল আমিন সিআইপি উপস্থিত ছিলেন।

    প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন আমরা সারাটা দিন দোকান ব্যবসায়ীরা অক্লান্ত পরিশ্রম করি,সে সকালে ঘুম থেকে উঠে দোকানে চলে আছি আর রাত ১০ টায় বাসায় যাই। আমাদের স্ত্রী সন্তানদের প্রতি কোন খেয়াল রাখতে পারি নাহ, আমাদের ঘরে সন্তানের মা রা সন্তানের স্কুল কলেজে আনা নেয়া সহ ও সংসারে যাবতীয় দেখ ভাল করা আমাদের স্ত্রী বা সহধর্মীনীরা আমাদের সংসারটাকে সুখে শান্তিতে আগলে রাখেন।

    তাদের অবদান ভুলার নয়। তাই বছরে একটা দিন আমরা একটা দিন আমাদের স্ত্রী সন্তানদেরকে নিয়ে এই মিলন মেলা বনভোজনের আয়োজন করি সারা বছরে তাদেরকে এই সময়টাই দিতে পারি। তাই আমার অনুরোধ থাকবে সকলের প্রতি আমরা আমাদের স্ত্রী সন্তানদের প্রতি সুন্দর আচরণ করা।এই সময় ব্যবসাসী সমিতি সকল সদস্য ও তাদের পরিবারের সদস্যদের প্রতি গভীর শ্রদ্ধা কৃতজ্ঞতা জানিয়ে প্রধান অতিথি বক্তব্য সমাপ্ত করেন।

    এর দুপুরের মধ্যাহ্নভোজ শেষে সংস্কৃত অনুষ্ঠান শুরু হয় সবাই নেচে গেয়ে গিয়ে আনন্দ উপভোগ করেন। দ্বিতীয় পর্বে বিকেলে আনুষ্ঠানিকভাবে রেফেল ড্র ও পুরস্কার বিতরণ করা হয়। পরে সবাই নতুন বছরের শুভেচ্ছা আজকের অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত করার জন্য যারা অক্লান্ত পরিশ্রম করেছেন তাদেরকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন।

    বাংলাদেশ সময়: ১০:০৪ অপরাহ্ণ | বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ