• শিরোনাম

    ফেনীর কোর্ট প্রাঙ্গন থেকে সম্পত্তির লোভে বৃদ্ধকে অপহরণ

    মোহাম্মদ ইসমাইল, ফেনী প্রতিনিধি, শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪

    ফেনীর কোর্ট প্রাঙ্গন থেকে সম্পত্তির লোভে বৃদ্ধকে অপহরণ

    apps

    ফেনীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক বৃদ্ধকে অপহরন করেছে দুর্বৃত্তরা। তার নাম আবু আহম্মদ(৭০)। তিনি ছাগলনাইয়ার পশ্চিম মধুগ্রামের পাটোয়ারি বাড়ীর বাসিন্দা। এ ঘটনায় ফেনী মডেল থানায় অভিযোগ দিয়েছেন তার একমাত্র ছেলে আবদুল আজিম।

    এজাহার সুত্রে জানা গেছে, আবু আহম্মদ এর একমাত্র ছেলে আবদুল আজিম ফেনী শহরের বিরিঞ্চি ফকির বাড়ীর আবু তাহেরের মেয়েকে বিয়ে করেন। আবার তাহেরের ছেলে রাশেদুল ইসলাম আবু আহম্মদের মেয়ে নিশাত তাসনিমকে বিয়ে করেন। তাহেরের মৃত্যুর পর সম্পত্তি ভাগাভাগি নিয়ে উভয় পরিবারের মধ্যে দ্বন্ধ শুরু হয়।

    এসব বিরোধের জেরে উভয় পরিবারের মধ্যে একাধিক পাল্টাপাল্টি মামলা হয়। এসব মামলা ফেনী আদালতে বিচারাধীন।

    গত ২৮ জানুয়ারি থেকে নিজ বাড়ী থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ হোন আবু আহম্মদ। পিতা নিখোঁজের ঘটনায় ৩১ জানুয়ারি ছাগলনাইয়া থানায় সাধারণ ডায়েরি করেন আবদুল আজিম।

    অপরদিকে ১ ফেব্রুয়ারি (বৃহষ্পতিবার) দুপুরে ফেনী আদালতের সামনে একটি সিএনজিতে আবু আহম্মদকে দেখতে পেয়ে আজিমকে খবর দেয় এক আইনজীবী সহকারি।

    স্ত্রীকে নিয়ে দ্রুত আদালত ফটকে যান আজিম। সেখানে তার বাবাকে পেয়ে জড়িয়ে ধরে গাড়ীতে তোলার চেষ্টা করেন। তাকে পিটিয়ে তার বাবাকে অপহরন করে নিয়ে যায় মিলাদুন নবী, সাহিদুল ইসলাম রনি, রাশেদুল ইসলাম ও কামরুল ইসলাম নামে ৪যুবক । এঘটনায় আজিম বাদি হয়ে ফেনী থানায় একটি লিখিত অভিযোগ দেন। ফেনী মডেল থানার ওসি(তদন্ত) মাহফুজুর রহমান জানান, লিখিত অভিযোগ পেয়েছি,
    তদন্ত চলছে। দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    বাংলাদেশ সময়: ৯:২৭ অপরাহ্ণ | শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ