• শিরোনাম

    ফুলপুরে দৈ‌নিক যুগান্তর প‌ত্রিকার ২৫তম প্রতিষ্ঠা বা‌র্ষিকী পা‌লিত।

    নিজস্ব প্রতিবেদক: সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০২৪

    ফুলপুরে দৈ‌নিক যুগান্তর প‌ত্রিকার ২৫তম প্রতিষ্ঠা বা‌র্ষিকী পা‌লিত।

    apps

    অধ্য ১২ ফেব্রুয়ারি রোজ সোমবার দুপর ১২.৩০ ঘটিকায় ফুলপুর প্রেসক্লাব সাংবাদিকদের উদ্যোগে আয়োজিত উপজেলা পরিষদ হল রুমে, পাঠক প্রিয় দৈ‌নিক যুগান্তর প‌ত্রিকার ২৫তম প্রতিষ্ঠা বা‌র্ষিকী উদযাপন ও স্বজন সমাবেশ, আনন্দ উৎসবে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

    ফুলপুর উপজেলা যুগান্তর পত্রিকার বিশেষ প্রতিনিধি, প্রেসক্লা‌বের সভাপ‌তি, সাপ্তাহিক ফুলতারা পত্রিকার সম্পাদক ও প্রকাশক, মোঃ নাজিম উদ্দিনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেল।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.বি.এম. আরিফুল ইসলাম।
    উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কামরুল হাসান (কামু )।
    ফুলপুর উপজেলার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান ও সেকেন্ড অফিসার মেহেদী হাসান সুমন।

    এছাড়াও উপস্হিত ছিলেন ফুলপুর প্রেস ক্লাবের সহ সভাপতি কারী সুলতান আহমেদ (দৈনিক জাহান), যুগ্ন-সাধারণ সম্পাদক শাহ্ নাফিউল্লাহ সৈকত (দৈনিক যায়যায় দিন), দপ্তর সম্পাদক আবু রায়হান (ভোরের কাগজ), সাহিত্য ও প্রচার সম্পাদক বাহার উদ্দিন (দৈনিক আলোকিত দেশ), তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ সেলিম রানা (দৈনিক প্রতিদিনের সংবাদ), প্রেস ক্লাবের সমাজকল্যাণ সম্পাদক ও তাকওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি তপু রায়হান রাব্বি (দৈনিক আজকের সংবাদ) , বাংলাদেশ মফস্বলের সাংবাদিক ফোরাম ফুলপুর শাখার সম্মানিত সদস্য আবু নাঈম (দৈনিক বাংলা নবকন্ঠ পত্রিকা)
    যুগান্তর স্বজন সমাবেশ ফুলপুর শাখার সভাপতি আব্দুর রহমান রনি, মাওলানা লোকমান হোসেন, সাধারণ সদস্য সাংবাদিক নুর হোসেন খান (সাপ্তাহিক শীর্ষ খবর), সহযোগী সদস্য ও জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইট এন্ড ওয়েলফেয়ার ফুলপুর শাখার সমাজকল্যাণ সম্পাদক- সাংবাদিক হাকীম এস,এম শামীম (দৈনিক পরিবর্তন), সহ ভিবিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক গণ।
    এ সময় উপস্হিত বক্তাগণ দৈনিক যুগান্ত‌রের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা ক‌রে ব‌লেন, দেশের স্বনামধন্য ও বহুল প্রচারিত, সত্যের সন্ধানে নির্ভীক পত্রিকা দৈনিক যুগান্তর। সত্যের সন্ধানে নির্ভীক এ স্লোগান নিয়ে পত্রিকাটি যাত্রা শুরু করে, আজ ২৫ বছরে এসে পত্রিকাটি সেই স্লোগানের বাস্তবতা ধরে রেখেছে। এক কথায় পাঠকের চাহিদায় যুগান্তর সেটি দিতে পেরেছে বলে আমরা বিশ্বাস করি। আশা করি সামনের দিকে সেটি বজায় থাকবে ও পাঠকদের তথ্য দিয়ে আরো সহযোগী এবং জনপ্রিয়তার শীর্ষে পৌছাবে।
    যমুনা গ্রুপের বর্তমান চেয়ারম্যান ও যুগান্তরের প্রকাশক অ্যাডভোকেট সালমা ইসলাম, সম্পাদক সাইফুল আলম সহ যুগান্তর পরিবারের সকলের মঙ্গল এবং পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করে‌ দেশ ও জাতীর কল্যানে বিশেষ অবদানে আশাবাদ ব্যক্ত করেন।

    বাংলাদেশ সময়: ১০:২৭ অপরাহ্ণ | সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ