• শিরোনাম

    পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের বান্দরবান জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত

    কৌশিক দাশ,বান্দরবান: শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

    পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের বান্দরবান জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত

    apps

    “পার্বত্য চট্টগ্রামের সকল জাতি-ধমের্র শিক্ষার্থীদের স্বার্থ রক্ষায় নিবেদিত ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নানা আয়োজনে বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ বান্দরবান জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
    সম্মেলন উপলক্ষে সকালে বান্দরবান সদরের হিলবার্ড এলাকা থেকে একটি বিজয় র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ এর বান্দরবান জেলা কার্যালয় গিয়ে শেষ হয়।
    পরে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার শাহাদাৎ ফরাজী সাকিব।
    সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মিজানুর রহমান আখন্দ এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের বান্দরবান জেলা শাখার সভাপতি মো: আবুল কালাম। এসময় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ নাছির উদ্দীন, পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো.আসাদ উল্লাহসহ তিন পার্বত্য জেলার পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ এবং পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
    সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে বক্তরা বলেন, সর্বক্ষেত্রে পার্বত্য এলাকার সকল নাগরিকের সাংবিধানিক অধিকার ও বৈষম্যহীন বন্টন নিশ্চিত করার লক্ষ্যে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ সরকারের তৃতীয় চোখ হিসেবে কাজ করে যাচ্ছে। পার্বত্য এলাকায় সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক নিরীহ বাঙ্গালীদের উপর অত্যাচার,অপহরণ ও হত্যাকান্ডের মত নৃশংস কয়েকটি ঘটনার তীব্র নিন্দা জানিয়ে এবং ভবিষ্যতে সন্ত্রাসীদের বিরুদ্ধে ছাত্র পরিষদের নেতাকর্মীদের একতাবদ্ধ থেকে এইসব ঘটনা মোকাবেলা করার আহবান জানান বক্তারা।

    বাংলাদেশ সময়: ৭:৩৪ অপরাহ্ণ | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ