• শিরোনাম

    ধানমন্ডির ওমেন্স ওয়ার্ল্ড বিউটি পার্লাারের স্পারুমে সিসি ক্যামেরা রাখার অভিযোগে থানায় মামলা

    অনলাইন ডেস্ক বুধবার, ২৭ ডিসেম্বর ২০২৩

    ধানমন্ডির ওমেন্স ওয়ার্ল্ড বিউটি পার্লাারের স্পারুমে সিসি ক্যামেরা রাখার অভিযোগে থানায় মামলা

    apps

    এর আগে, মঙ্গলবার দুপুরে রূপচর্চা করাতে গিয়ে স্পা রুমে সিসিটিভি ক্যামেরা দেখতে পান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের জ্যেষ্ঠ একজন নারী অধ্যাপক। পরে নিজেই খবর দেন পুলিশকে।

    পর্নোগ্রাফি আইনের মামলায় আসামি করা হয়েছে প্রতিষ্ঠানটির মালিকসহ ৫ জনকে। তবে এরইমধ্যে গ্রেফতার ৩ জনকে বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে আদালতে তোলা হয়। বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

    এ ঘটনায় পার্লারের মালিকসহ এই মামলার আসামি ৫ জন। এদের মধ্যে গ্রেফতার পার্লারের তিন কর্মকর্তাকে বিকালে আদালতে তোলা হলে কারাগারে পাঠানো হয়। তবে অপর দুই আসামি প্রতিষ্ঠানটির মালিক তাসলিমা চৌধুরী কণা ও ফারনাজ আলমকে পলাতক দেখানো হয়েছে।

    মঙ্গলবার ওমেন্স ওয়ার্ল্ডে পুলিশ যাওয়ার পর স্পা সার্ভিস ও পোশাক বদলের কয়েকটি রুমে সিসি ক্যামেরার দেখতে পায়। এ সময় জব্দ করা হয় আটটি সিসি ক্যামেরা, ডিভিআর আর হার্ডড্রাইভ। পুলিশ ঘটনাস্থল থেকে যাওয়ার পর ওমেন্স ওয়ার্ল্ডে গিয়ে কথা বলার চেষ্টা করা হলেও কারও সাড়া মেলেনি। তড়িঘড়ি তরে তালা দিয়ে বেরিয়ে যায় কর্মকর্তা-কর্মচারীরা।

    পুলিশ জানিয়েছে, মানসিকভাবে বিপর্যস্ত থাকায় কোনো লিখিত অভিযোগ করেননি ভুক্তভোগী ওই নারী অধ্যাপক। তবে পুলিশ সিসিটিভির ফুটেজ বিশ্লেষণের পর মামলা করেছে।

    বাংলাদেশ সময়: ১০:১৪ অপরাহ্ণ | বুধবার, ২৭ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ