• শিরোনাম

    রেলে আগুন, নজরদারিতে সন্দেহভাজন নাশকতাকারীরা

    অনলাইন ডেস্ক বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩

    রেলে আগুন, নজরদারিতে সন্দেহভাজন নাশকতাকারীরা

    apps

    বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় এসব কথা জানান র‌্যাব–৩-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

    তিনি বলেন, গোয়েন্দা তথ্য ও তদন্তের ভিত্তিতে সন্দেহভাজন হিসেবে  শনাক্ত করা ব্যক্তিদের নাম–ঠিকানা–ছবি র‍্যাবের কাছে রয়েছে। এখন তাদের অপরাধ সংশ্লিষ্টতা যাচাই–বাছাই করে দেখা হচ্ছে। আগুনের ঘটনায় তাদের কার কী ভূমিকা ছিল তা জানার চেষ্টা চলছে। সব নিশ্চিত হলে তাদের গ্রেপ্তার করা হবে।

    মোহনগঞ্জ এক্সপ্রেসে আগুন দেয়ার ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে নজরদারিতে রেখেছে র‌্যাব। তাদের মধ্যে দু’জন ভাসমান অপরাধী, যারা ভাড়াটে হিসেবে বিভিন্ন অপকর্ম করেন। অপর দুজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে তারা রাজনৈতিক দলের কর্মী হতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

    তিনি আরও বলেন, সিসিটিভি ফুটেজের ভিত্তিতে সন্দেহভাজনদের শনাক্ত করা হয়নি। বরং প্রত্যক্ষদর্শী ও সংশ্লিষ্ট সূত্রের তথ্যের ভিত্তিতে তাদের ব্যাপারে তথ্য সংগ্রহ করা হয়েছে। কিছু লোক তাদের ট্রেনে উঠতে–নামতে দেখেছেন। প্রাথমিক তথ্য অনুযায়ী, তারা বিমানবন্দর বা আশপাশের কোনো স্টেশন থেকে ট্রেনে ওঠেন এবং তেজগাঁও এলাকায় নেমে যান।

    উল্লেখ্য, গেলো মঙ্গলবার মোহনগঞ্জ এক্সপ্রেসে দেয়া আগুনে চারজন পুড়ে নিহত হন। যাদের মধ্যে একজন শিশু। এর প্রেক্ষিতে আজ  দুপুর থেকে কমলাপুর রেলওয়ে স্টেশনের নিরাপত্তায়  সিটি এনএসআইয়ের ১২ জন এবং র‍্যাবের ৫০ জন সদস্য মোতায়েন করা হয়।

    বাংলাদেশ সময়: ৮:১০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ